আজকের শিরোনাম :

লালমনিরহাটে ভ্যানচালককে হত্যা, তদন্তে সিআইডি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জানুয়ারি ২০২৪, ১০:২৭ | আপডেট : ২০ জানুয়ারি ২০২৪, ১০:৩৩

লালমনিরহাটের হাতীবান্ধায় মনিকুল ইসলাম নামে এক ভ্যান চালককে গলাকেটে হত্যার ঘটনার তদন্তে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল কাজ করছে। শুক্রবার রাতে ওই দলটি হাতীবান্ধা থানায় প্রথমত মনিকুলের পরিচয় নিশ্চিত হওয়ার মধ্যে দিয়ে তদন্ত শুরু করেন। 

এর আগে শুক্রবার বিকালে ওই উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড এলাকায় নিখোঁজের কয়েক দিন পর তার মাথাবিহীন মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রতিবেশী একজনের ভ্যান চুরির অভিযোগ উঠায় কয়েকদিন ধরে নিখোঁজ মনিকুল ইসলাম।
 
কি কারণে এ হত্যাকান্ড তা নিশ্চিত না হলেও ধারনা করা হচ্ছে ওই ভ্যান চুরির ঘটনার কারণে মনিকুল হত্যাকান্ডের শিকার হতেও পারেন। ধারনা করা হচ্ছে ওই চুরির ঘটনায় মনিকুলের সাথে আরো যারা জড়িত ছিলেন তাদের সাথে হয়তো বা কোনো দ্বন্দ্ব দেখা দিলে তাকে হত্যা করা হয়।

মনিকুল ইসলাম ওই উপজেলার সিঙ্গিমারী গ্রামের আব্দুর ছাত্তারের পুত্র বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কয়েক দিন আগে সিঙ্গিমারী গ্রামের আবুল কাসেমের পুত্র বাবুলের একটি ভ্যান চুরি হয়। ওই চুরি ঘটনায় মনিকুল ইসলামে সন্দেহ করে বাবুলের পরিবার লোকজন। এ ঘটনার পর থেকে মনিকুল নিখোঁজ হয়। শুক্রবার বিকালে ভুট্টা ক্ষেতে তার মরদেহ দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়।

মনিকুলের স্ত্রী শাকিলা আক্তার জানান, বৃহস্পতিবার বিকালে ফোন তার স্বামীর সাথে কথা হয়। তার স্বামী তাকে জানান, রাত ৮টার মধ্েয বাড়ি এসে কাপড় নিয়ে ঢাকা চলে যাবেন। মোবাইল ফোন পাশে রাখতে বলেন। তিনি বাড়ি আসবেন এটা কাউকে বলার দরকার নেই। কিন্তু রাত ৮ টার পর তাকে আর ফোনে পাওয়া যায়নি।

হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুরো বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। ইতোমধ্েয সন্দেহজনক ব্যক্তিদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ