আজকের শিরোনাম :

চকরিয়ায় ৪৯ হাজার ইয়াবাসহ তিন কারবারি আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২৪, ১৯:৪৮

কক্সবাজারের চকরিয়ায় ৪৯ হাজার ইয়াবা ট্যাবলেটসহ তিন কারবারীকে আটক করেছে পুলিশ।

বুধবার রাত থেকে থানার ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে একটি তল্লাশি চৌকি বসিয়ে বৃহস্পতিবার ভোর সোয়া ৬টার দিকে চকরিয়া পৌর বাসটার্মিনাল এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় জব্দ করা হয় সরবরাহ কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল। উদ্ধার করা ইয়াবার আনুমানিক মুল্য দেড়কোটি টাকা বলে পুলিশ জানায়। 

আটক তিন যুবক হলেন উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড ধুরংখালী এলাকার এজাহার মিয়ার ছেলে মো. মফিজ উদ্দিন (২৩), টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ড জাদিমুরা গ্রামের জাফর আহমদের ছেলে মো. জাহেদ (২২) ও টেকনাফ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড  নতুন পল্লানপাড়ার মো. ইউনুছ এর ছেলে হাবিবুর রহমান প্রকাশ হাবিব।  

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, টেকনাফের জাদিমুরা থেকে চট্টগামে নিয়ে যাচ্ছিল এসব ইয়াবা ট্যাবলেট। গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানা পুলিশের একটি টিম অবস্থান করে মহাসড়কের চকরিয়া বাস টার্মিনাল এলাকায়। ভোরে সন্দেহজনক দুটি মোটরসাইকেল থামানো হয়। এ সময় তিন যুবক পালানোর চেষ্টা করলে ধাওয়া দিয়ে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ৪৯ হাজার ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। আটক তিনজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে। 

এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ