ভুরুঙ্গামারীতে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জানুয়ারি ২০২৪, ১৪:২০

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে পাথরবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত কিশোরের নাম বিপুল মিয়া (১৬)। তিনি উপজেলার বঙ্গসোনাহাট ইউনিয়নের দক্ষিন ভরতেরছড়া গ্রামের লক্ষীমোড় এলাকার আনিসুর রহমানের পুত্র। 

শনিবার (১৩ জানুয়ারি) রাত ৮টার দিকে ভুরুঙ্গামারী টু সোনাহাট স্থলবন্দর সড়কের ঘুন্টিঘর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল চালক ওই একই গ্রামের সোবাহান আলীর পুত্র রাঙা মিয়া (১৮) আহত হয়েছেন। 
 
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাতে মোটরসাইকেল যোগে দুই কিশোর বাড়ী থেকে ভুরুঙ্গামারী যাওয়ার পথে ঘুন্টিঘর নামক স্থানে পৌঁছালে সোনাহাট স্থলবন্দর থেকে ছেড়ে আসা পাথর বোঝাই একটি ট্রাক পিছন দিকে থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী বিপুল মিয়া ছিটকে ট্রাকের নিচে পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় মোটরসাইকেল চালক রাঙা মিয়া মারাত্মকভাবে আহত হন। পরে এলাকাবাসী দ্রুত ঘটনাস্থলে এসে আহত রাঙাকে ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে। স্থানীয়রা ঘাতক ট্রাকটিকে আটক করলেও এর চালক কৌশলে পালিয়ে যায়। 

ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ নিহতের স্বজনরা বাড়িতে নিয়ে গেছে এবং ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ট্রাকটি থানা হেফাজতে আনা হয়েছে। একটি মামলা দায়ের হয়েছে। 

এবিএন/এ এস খোকন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ