নিকলীতে জাতীয় সমাজসেবা দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জানুয়ারি ২০২৪, ১১:২২

কিশোরগঞ্জ নিকলীতে ২ জানুয়ারি ২০২৪ মঙ্গলবার সকাল ১১.৩০ ঘটিকায় নিকলী উপজেলা পরিষদ হলরুমে নিকলী উপজেলা প্রশাসন এবং উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস-২০২৪ উপলক্ষে আলোচনা সভা ও ক্ষুদ্র ঋণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

নিকলী উপজেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী সমাজসেবা অফিসার মোঃ তৌহিদুল ইসলাম সৌরভের সঞ্চালনায় “বঙ্গবন্ধুর সুদ মুক্ত ক্ষুদ্র ঋণ, ঘোচায় দৈন্য, আনে সুদিন, বঙ্গবন্ধুর উদ্ভাবন, ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন। 

সমাজসেবায়  গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ” এ স্লোগান ও প্রতিপাদ্যকে সামনে রেখে আজকের অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সদ্য যোগদানকৃত নিকলী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পাপিয়া আক্তার। 

আলোচনা অনুষ্ঠান শেষে আরএসএস সুদমুক্ত ক্ষুদ্রঋণ কার্যক্রমের আওতায় ৪টি প্রকল্প গ্রামে ৪৬ জন ঋণগ্রহীতার মাঝে ১৫,৭৫,০০০ টাকা, পল্লী মাতৃকেন্দ্র কার্যক্রমের আওতায় ১৩টি প্রকল্প গ্রামে ৫০ জন ঋণগ্রহীতার মাঝে ১৩,৩০,০০০ টাকা এবং দগ্ধ ও প্রতিবন্ধী পুনর্বাসন কার্যক্রমের আওতায় ০৬ জন ঋণ গ্রহীতার মাঝে ২,৬০,০০০ টাকাসহ ১০২ জন ঋণগ্রহীতার মাঝে সর্বমোট ৩১,৬৫,০০০ টাকা ঋণ বিতরণ করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন নিকলী উপজেলা কৃষি অফিসার মোঃ সাখাওয়াত হোসেন, মৎস্য অফিসার মোঃ জাহেদুল ইসলাম, প্রাণিসম্পদ অফিসার ডাঃ মোঃ আবু হানিফ, সমবায় অফিসার মোঃ সালেহা খাতুন, ইনস্ট্রাক্টর নাছিমা আক্তার, তথ্য সেবা অফিসার তাছলিমা ফেরদৌসী, উপসহকারী প্রকৌশলী জনস্বাস্থ্য অধিদপ্তর মোঃ বুরহান উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উপসহকরী প্রকৌশলী মোঃ আবু তাহের মোল্লা, ফায়ার সার্ভিস ইনচার্জ মোঃ রুস্তুম আলী, সাংবাদিকবৃন্দ ও নিকলী উপজেলা বিভিন্ন ইউনিয়নের ক্ষুদ্র ঋণগ্রহিতাগণ। 

এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ