আজকের শিরোনাম :

আত্রাইয়ে আওয়ামী লীগ নেতাকে ছুরিকাঘাত, আটক ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২৩, ১৪:০২

নওগাঁর আত্রাইয়ে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও নওগাঁ জেলা পরিষদের সদস্য চৌধুরী গোলাম মোস্তফা বাদল দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সকাল ১০টার দিকে উপজেলা সদর সাহেবগঞ্জ বাজারে।

স্থানীয় সূত্রে জানা যায়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীকের) সমর্থক চৌধুরী গোলাম মোস্তফা বাদল একটি চায়ের দোকান থেকে বের হলে দুর্বৃত্তরা তাকে অতর্কিত ছুকিঘাত করে পালিয়ে যাবার চেষ্টা করে। এ সময় স্থানীয় জনতা ধাওয়া করে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত ব্যক্তি নাটোরের নলডাঙ্গা উপজেলার দুর্লভপুর গ্রামের আজিজারের ছেলে শামিম হাসান সানি (২৬)। এ ঘটনার পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে এলাকায় পুলিশ ও বিজিবি টহল দিচ্ছে। 
ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এ্যাড. ওমর ফারুক সুমন বলেন, নৌকা প্রতীকের লোকজন তাকে হত্যার উদ্দেশে হামলা করে। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি এবং সুষ্ঠ তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি। নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান এমপি আলহাজ আনোয়ার হোসেন হেলাল বলেন, স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ সঠিক নয়। এটি একটি মিথ্যা বানোয়াট কথা। আমি শুনেছি যে আক্রমণ করেছে সে আমাদের এলাকার কেউ নয়, নাটোর এলাকার। আমি পুলিশকে বলেছি বিষটি তদন্ত করে প্রকৃত দোষী ব্যক্তিকে আইনের আওতায় আনা হোক। 

আত্রাই থানার ওসি জহুরুল ইসলাম বলেন, এ ঘটনার পর একজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। ঘটনার পর পরই নওগাঁ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফৌজিয়া হাবিব খান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সংবাদ লেখা পর্যন্ত আত্রাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে

এবিএন/রুহুল আমিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ