আজকের শিরোনাম :

হাতীবান্ধায় আগুনে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ডিসি-এসপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০২৩, ১০:২৮

লালমনিরহাটের হাতীবান্ধায় অগ্নিকাণ্ডে ৭টি পরিবার ৮ দিন ধরে খোলা আকাশের নিচে মানবেতর সাথে জীবন পার করছে। গণমাধ্যমে এমন খবর দেখে তাদের মাঝে ঢেউটিন ও নগদ টাকা বিতারণ করেছেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার। শনিবার বিকালে হাতীবান্ধা উপজেলা পরিষদ চত্তরে ৭টি পরিবারকে ২ বান্ডিল করে টিন ও ৬ হাজার করে টাকা বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ ও পুলিশ সুপার সাইফুল ইসলাম।

গত ২২ ডিসেম্বর রাতে জেলার হাতীবান্ধা উপজেলার পশ্চিম বেজগ্রাম এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ওই এলাকার জামাল উদ্দিনের ৩ ছেলে ও ৪ নাতির বসতবাড়ি পুড়ে যায়। দিনমজুর ওই ৭টি পরিবার ৮ দিন ধরে খোলা আকাশের নিচে ছোট ছোট বাচ্চা ও বৃদ্ধ বাবা-মাকে নিয়ে কষ্টে দিন কাটাচ্ছে। এমন খবর শুক্রবার গণমাধ্যমে প্রকাশ হলে জেলা প্রশাসেকর দৃষ্টিগোচর হয়। শনিবার বিকালে জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ ও পুলিশ সুপার সাইফুল ইসলাম হাতীবান্ধায় আসেন। এ সময় ওই ৭টি পরিবারকে ডেকে প্রত্যক পরিবারকে ২ বান্ডিল করে টিন ও ৬ হাজার করে টাকা বিতরণ করেন। এ সময় তাদের প্রয়োজনে আরো সহযোগিতার আশ্বাস দেন জেলা প্রশাসক।

হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা ময়নুল ইসলাম বলেন, আমি ঘটনার দিনই সড়ে জমিনে গিয়ে তাদের কম্বল, চাউলসহ বিভিন্ন সহযোগিতা করেছি। টিন ও নগদ টাকা দেয়া হলো। প্রয়োজনে তাদের পুনর্বাসনে আরো সহযোগিতা করা হবে।

এবিএন/আসাদুজ্জামান সাজু/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ