জলঢাকায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ২ স্বতন্ত্র প্রার্থী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২৩, ১৫:৩৭

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৩ জলঢাকা  আসনে ঈগল প্রতিকের ডামি স্বতন্ত্র প্রার্থী মার্জিয়া সুলতানাকে সমর্থন জানিয়ে ২ জন স্বতন্ত্র প্রার্থী নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। 

তারা হলেন, মোড়া প্রতিকে স্বতন্ত্র প্রার্থী জলঢাকা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ শামীম ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও মীরগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হুমায়ন কবির খান হুকুম আলী। শুক্রবার তারা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর এ ঘোষণা দিয়ে ঈগল প্রতিকের প্রার্থীর নির্বাচনী প্রচারণায় অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, যে এই আসনে আওয়ামী লীগের নৌকা প্রতিকের মনোনয়ন পেয়েছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক সাংসদ অধ্যাপক গোলাম মোস্তফা। পরে জাতীয় পার্টির সাথে সমঝোতা হলে তাকে প্রত্যাহার করে জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকে মেজর অবঃ রানা মোঃ সোহেলকে ছেড়ে দেয়। এতে আওয়ামী লীগের নেতা কর্মীরা ক্ষোভ প্রকাশ করে  নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের পক্ষে কাজ করছেন।

এদিকে নির্বাচনে ঈগল প্রতিকে ডামি সতন্ত্র প্রার্থী মিসেস মার্জিয়া সুলতানা সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফার সহধর্মিনী।

এবিএন/হাসানুজ্জামান সিদ্দিকী/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ