রানীরবন্দরে উৎকর্ষ রেসিডেন্সিয়াল ইসলামিক স্কুলের যাত্রা শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০২৩, ১৫:১৩

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় উৎকর্ষ রেসিডেন্সিয়াল ইসলামিক স্কুলের যাত্রা শুরু হয়েছে। 

শনিবার (২৩ ডিসেম্বর) সকালে উপজেলার রানীরবন্দর উৎকর্ষ রেসিডেন্সিয়াল ইসলামিক স্কুল চত্বরে প্রধান অতিথি হিসেবে প্রতিষ্ঠানটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম শরিফুল হক। পরবর্তীতে গেস্ট অব অনার হিসেবে ভার্চুয়ালী বক্তব্য রাখেন স্বাধীনতা পদকপ্রাপ্ত যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ডা. এম আমজাদ হোসেন। এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ড. আব্দুল্লাহিল কাফী মাদানী। 

বিশিষ্ট ব্যবসায়ী আলতাব হোসেন শাহ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওসি আবুল হাসনাত খান ও  মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ফজলে এলাহী প্রমুখ। 

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশকে এগিয়ে নিতে হলে সবার আগে দেশের শিক্ষাব্যবস্থাকে এগিয়ে নিতে হবে। এই অঞ্চলে এই প্রতিষ্ঠানের মধ্য দিয়ে শিক্ষাবিপ্লব আরও অনেকদুর এগিয়ে যাবে। শিক্ষাখাতকে এগিয়ে নিতে যারা এই উদ্যোগ করেছেন সকলেই প্রশংসার দাবিদার। 

প্রধান অতিথির বক্তব্যে চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম শরিফুল ইসলাম বলেন, এই এলাকায় শিক্ষার আলো ছড়িয়ে দিয়ে আলোকিত মানুষ গড়ার লক্ষ্যে একটি স্কুল প্রতিষ্ঠা করেছেন এজন্য সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানাই। আমরা একটি উন্নত বাংলাদেশের স্বপ্ন দেখি, একটি আধুনিক বাংলাদেশের স্বপ্ন দেখি। এই স্বপ্নকে বাস্তবায়ন করবে এদেশের উন্নত মানুষ, আলোকিত মানুষ। আমি আশা করবো, যে উন্নত বাংলাদেশের স্বপ্ন আমরা দেখি এই শিক্ষাপ্রতিষ্ঠানটি উন্নত ও আলোকিত নাগরিক তৈরী করে সেই স্বপ্ন বাস্তবায়নে ভূমিকা রাখবে। 

এবিএন/এস.এম.রকি/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ