পটিয়ায় নোঙ্গর মার্কার সমর্থনে হাজারো নেতাকর্মী নিয়ে শোভাযাত্রা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০২৩, ১১:৫০

জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) মনোনীত প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী সহস্রাধিক মোটরসাইকেল, প্রাইভেট গাড়ী, পিকআপসহ শোভাযাত্রা করেছেন।শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে পটিয়া চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের ক্রসিং হতে শুরু হয়ে শোভাযাত্রাটি মনসা বাদামতল গিয়ে শেষ হয়। এ সময় হাজার হাজার নেতাকর্মীরা অংশ নেন। শোভাযাত্রাটি পটিয়া চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের রওশন হাট এলাকা ঘুরে আবারো একই সড়ক হয় কুসুমপুরা ইউনিয়নের হরিনখাইন এলাকার গিয়ে সমাপ্ত হয়। শোভাযাত্রার বহর নিয়ে যাওয়ার সময় মহাসড়কের দুইপাশে সাধারণ মানুষ হাত নেড়ে শুভেচ্ছা জানান। 

এ সময় শিল্পপতি এম এয়াকুব আলী বলেন, আজ পটিয়াবাসী আমার প্রতি যে অকুণ্ঠ ভালোবাসা দেখছে তাতেই আমি অভিভূত ও আনন্দিত। আমি পটিয়ার সন্তান দীর্ঘ ১৮ বছর ধরে সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণের পাশাপাশি এলাকার মানুষের সার্বিক উন্নয়ন করার চেষ্টা করেছি। পটিয়ায় অনেক সম্ভাবনা থাকা সত্ত্বেও নির্বাচনি এ এলাকায় এখনো আশানুরূপ উন্নয়নের ছোঁয়া লাগেনি। এ সম্ভাবনাকে কাজে লাগিয়ে তরুণ ও যুব সমাজের তথ্যপ্রযুক্তি-নির্ভর আত্মকর্মসংস্থান সৃষ্টি, মাদক ও জুয়া নির্মূলসহ এলাকার উন্নয়ন ও মানুষের কল্যাণে কাজ করার পাশাপাশি সংসদ সদস্য হতে পারলে সবাইকে নিয়ে অবহেলিত জনপদটি উন্নয়নের রোল মডেল হিসাবে গড়ে তোলা হবে। এজন্য আমি সবার সহযোগিতা এবং ঐক্যবদ্ধভাবে নোঙর মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। আমরা ভোটের মাঠে নেমেছি, থাকব। বিজয় নিয়ে ঘরে ফিরব, ইনশাআল্লাহ।
 
তিনি আরো বলেন, বিগত ১৮ বছর ধরে পটিয়ার সর্বস্তরের মানুষের সাথে আমি স্বতঃস্ফূর্তভাবে মিশে আছি। আগামী ৭ জানুয়ারীর নির্বাচনে আমাকে পটিয়ার সর্বস্তরের মানুষ নোঙ্গর প্রতিকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। এবার যেখানে যাচ্ছি সবার হাসি ভরা মন এবং ইতিবাচক সাড়া লক্ষ্য করছি। পটিয়া তথা পশ্চিম পটিয়ার জনসাধারণের একটাই কথা গত ১৫ বছরের শাসন শোষণ পরিবারতন্ত্রের হাত থেকে রেহাই পেতে নোঙ্গর প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে দীর্ঘ দিনের দু:শাসন থেকে মুক্তি পেতে চাই। আশা করি এবার নোঙ্গর মার্কায় ভোট দিয়ে আমাকে পটিয়াবাসীর সেবা করার সুযোগ দিবেন। এ সময় আরো বক্তব্য রাখেন মনসুর আলম, আইয়ুব আলী, আবদুল কুদ্দুস চৌধুরী, মোহাম্মদ আলী, নাদেরুজ্জামান, খোরশেদ আলম, আবদুর রশিদ, আবুল মনসুর সওদাগর, হারুন, ডা. রাশেদ, আহমেদ নুর, কমান্ডার মুজিবসহ আরো অনেকেই। 

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ