আজকের শিরোনাম :

তেলিয়াপাড়া চা বাগান এলাকায় দুর্ধর্ষ ডাকাতি, গ্রেফতার ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০২৩, ১২:০৮

মাধবপুরে তেলিয়াপাড়া চা বাগান এলাকায় দুর্ধর্ষ ডাকাতির অন্যতম মূলহোতা ও লুন্ঠিত মালামালসহ ৩ জন সক্রিয় ডাকাতকে গ্রেফতার করেছে র‌্যাব ৯। এ সময় তাদের কাছ থেকে ৮টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত হলো ডাকাতির ঘটনার মূলহোতা ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার চানপুর গ্রামের আবু জাহেরের ছেলে এমদাদুল হক মিলন ওরফে রিপন মিয়া, শফিকুল ইসলামের ছেলে  মোঃ নাজমুল হক, আবু সাঈদের ছেলে মোঃ হৃদয় মিয়া।

জানা গেছে, তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। পরে তাদেরকে মাধবপুর থানায় হস্থান্তর করা হয়। গত ১২ ডিসেম্বর রাত সাড়ে ১২টার দিকে হবিগঞ্জের মাধবপুরে চা বাগানের রাস্তায় গাছ ফেলে ঘণ্টাব্যাপী ডাকাতির ঘটনা ঘটে। ১০/১২ জনের সংঘবদ্ধ ডাকাত ন্যাশনাল টি কোম্পানির ডিজিএম এমদাদুল ইসলামের গাড়িসহ বিভিন্ন গাড়ি আটক করে নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়। ডাকাতিকালে তারা দেশীয় অস্ত্র দিয়ে বেশ কয়েকজনকে আহত করে। এ ঘটনার পরদিন ১৩ ডিসেম্বর গাড়ির চালক বাদী হয়ে মাধবপুর থানায় অজ্ঞাতনামা ১৫/১৬ জনের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের করে। চাঞ্চল্যকর এ ঘটনাটি মিডিয়ার মাধ্যমে হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়াসহ দেশব্যাপী ব্যাপক আলোচনার ঝড় তুলে।

এবিএন/নুরুজ্জামান ভূইয়া/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ