সদরপুরে মহান বিজয় দিবস উদযাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০২৩, ১২:৪২

ফরিদপুরের সদরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন আয়োজনের মধ্যদিয়ে বিজয় দিবস উদযাপন করা হয়েছে। আজ শনিবার দিবসের প্রথম প্রহরে তোপধ্বনি দিয়ে সদরপুর কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসন ও পরিষদ। এ সময় সরকারি ও বেসরকারি শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠন পুষ্পমাল্য অর্পণ করেন। 

পুষ্পমাল্য অর্পণ শেষে সকাল সকাল সাড়ে ৮টায় আনুষ্ঠানিকভাবে বেলুন ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা এবং জাতীয় পতাকা উত্তোলন করা হয়। 

বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, বাংলাদেশ স্কাউটস, রোভা স্কাউটস, গার্লস গাইড, উপজেলার প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয়,কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এবং শিশু-কিশোর সংগঠনের অংশগ্রহনে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

সকাল ১১টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলীর সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান। 

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন আল রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওমর ফয়সল, বিভিন্ন ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যানবৃন্দ, সাংবাদিক, শিক্ষক ও বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যক্তিবর্গ।

এবিএন/মোঃ সাব্বির হাসান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ