শিবপুরে আওয়ামী লীগের যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ডিসেম্বর ২০২৩, ১১:৪৫

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে, সংসদীয় আসন-২০১, নরসিংদী-৩শিবপুর হতে বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক মনোনীত প্রার্থী শিবপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক মো: ফজলে রাব্বি খানের নির্বাচনী যৌথ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  

সোমবার ১১ ডিসেম্বর সকাল ১১টায় শিবপুর বাস স্ট্যান্ডের পাশে শিবপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সামনে উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওযার্ড, আওয়ামী লীগ ও সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের মহিলা নৌকা মার্কা সমর্থিত কর্মীদেরকে নিয়ে এই যৌথ সভা অনুষ্ঠিত হয়। 

শিবপুর উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা মহিলা আওয়ামী লীগের যৌথ আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন শিবপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান তাপসী রাবেয়া। 

সভায় আরোও বক্তব্য রাখেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো: মহসিন নাজির, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল, শিবপুর উপজেলা পূর্জা উদযাপন পরিষদের সভাপতি বিপ্লব চক্রবর্তীসহ উপজেলা, পৌরসভা, ইউনিয়ন, ওযার্ড, আওয়ামী লীগ ও সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন শিবপুব উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্য অর্চনা রানী ঘোষ। 

নরসিংদী-৩ শিবপুর হতে বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক মনোনীত প্রার্থী মো: ফজলে রাব্বি খানসহ নেতা/নেত্রীরা বলেন, উপজেলায় আওয়ামী লীগ সরকারের সকল উন্নয়নের বার্তা প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে পৌছে দিয়ে নৌকা মার্কায় ভোট চাইতে বলেন বক্তারা। 

এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ