কিশোরগঞ্জ-২ আসনে আট জনের মনোনয়নপত্র দাখিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ নভেম্বর ২০২৩, ২১:৫২ | আপডেট : ৩০ নভেম্বর ২০২৩, ২৩:৪২

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে আট (০৮) জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। নির্বাচনের তফসিল অনুযায়ী আজ (৩০ নভেম্বর) বৃহস্পতিবার ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন।

মনোনয়নপত্র দাখিলের সময় শেষ হওয়ার পর জেলা প্রশাসক ও  রির্টানিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে একজন নারীসহ আট জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।  তারা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগের আবদুল কাহার আকন্দ, স্বতন্ত্র প্রার্থী হিসেবে সাবেক এমপি মো: সোহরাব উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপির বহিষ্কৃত সাবেক এমপি মেজর (অব.) মো: আক্তারুজ্জামান, গণফ্রন্ট থেকে মীর আবু তৈয়ব মো: রেজাউল করিম, তৃণমূল বিএনপি থেকে মো: আহসান উল্লাহ, গণতন্ত্রী পার্টির মো: আশরাফ আলী, ন্যাশনাল পিপলস পার্টির (এন.পি.পি) আলেয়া ও বাংলাদেশ ন্যাশনালিষ্ট ফ্রন্ট (বিএনএফ) এর মো: বিল্লাল হোসেন।
জেলা প্রশাসক ও  রির্টানিং কর্মকর্তার কার্যালয় সূত্রে আরো জানা যায়, কিশোরগঞ্জ জেলার ছয়টি আসনে সর্বমোট ৫৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। কিশোরগঞ্জ-১ আসন থেকে ১২ জন, কিশোরগঞ্জ-২ আসন থেকে ৮ জন, কিশোরগঞ্জ-৩ আসন থেকে ১০ জন, কিশোরগঞ্জ-৪ আসন থেকে ৭ জন, কিশোরগঞ্জ-৫ আসন থেকে  ৮ জন, কিশোরগঞ্জ-৬ আসন থেকে ৯ জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

এর মধ্যে দুজন নারী প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন- কিশোরগঞ্জ-১ (সদর- হোসেনপুর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র দাখিল করেছেন সৈয়দ জাকিয়া নূর ও কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে ন্যাশনাল পিপলস পার্টি (এন.পি.পি) আলেয়া।

ধ্রুব/জসিম/রঞ্জন

এই বিভাগের আরো সংবাদ