পটিয়া গুলশান রেস্তোরাঁ থেকে ইয়াবাসহ আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২৩, ১০:৪৭

চট্টগ্রামের পটিয়ায় একটি রেস্তোরাঁ থেকে ৬’শ পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৫ নভেম্বর) বিকেলে পটিয়া পৌর পোস্ট অফিস এলাকার গুলশান মেহরিন রেস্তোঁরা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার খরনা ইউনিয়নের ৪নং ওয়ার্ড লালারখীল গ্রামের আহমদ মীর এর পুত্র কায়সার হোসেন(২৬), সাতকানিয়া উপজেলার খাগরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ড দক্ষিণ খাগরিয়া গ্রামের মোঃ আব্দুল মান্নান(৪৫) ও একই ইউনিয়নের ৪নং ওয়ার্ড খাগরিয়া তৈয়বপাড়া গ্রামের মোঃ নাজিম উদ্দিন(২৭)। 

পুলিশ জানায়, গোপণ সংবাদের ভিত্তিতে পটিয়া থানার এসআই জাহাঙ্গীর হোসেনসহ অফিসার ফোর্স গুলশান মেহরিনের নিচ তলা থেকে প্রথমে ২ জনকে এবং তার দেওয়া তথ্যমতে রেস্তোরাঁর ২য় তলা থেকে আরো একজনকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের সাথে থাকা ৬শ পিস ইয়াবা যার বাজারা মূল্য আনুমানিক ১ লক্ষ ৮০ হাজার টাকা এবং সাথে থাকা একটি সিএনজি জব্দ করা হয়। আরো জানায়, কায়সার হোসেন খরনা এলাকায় মাদকের ডিলার। সে দেশের বিভিন্ন জায়গায় ইয়াবা সরবরাহ করে আসছিল। পুলিশ সক্রিয় হওয়ায় সবার চোখকে ফাঁকি দিতে রেস্তোরাঁ সহ ভিন্ন ভিন্ন কৌশল অবলম্বন করে তারা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে তাদের সাথে স্থানীয় আরো অনেকেই জড়িত আছে। তাদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত থাকবে। 

এ বিষয়ে পটিয়া থানার ওসি নেজাম উদ্দিন জানান, গোপণ সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হবে।

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ