কটিয়াদী সমাচার পত্রিকার ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে জমকালো অনুষ্ঠান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ নভেম্বর ২০২৩, ১০:৩৯

কিশোরগঞ্জের কটিয়াদী থেকে প্রকাশিত একমাত্র স্থানীয় পত্রিকা ‘কটিয়াদী সমাচারের’ ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত শুক্রবার সন্ধ্যায় কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকার ভোজন রেস্টুরেন্টের শীততাপ নিয়ন্ত্রিত হলরুমে এই অনুষ্ঠানের আয়োজন হয়।
কটিয়াদী সমাচার পত্রিকার নির্বাহী সম্পাদক ধ্রুব রঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক নজরুল ইন্টারন্যাশনাল সার্ভিসের সত্ত্বধিকারী মো: নজরুল ইসলাম। অনুষ্ঠানে কটিয়াদী সমাচার পত্রিকার সম্পাদক ও প্রকাশক সারোয়ার হোসেন শাহীন পত্রিকায় কর্মরতদের হাতে পরিচয়পত্র তুলে দেন।
কটিয়াদী উপজেলা শিক্ষক সমিতির সিনিয়র সহ-সভাপতি ও ক্রীড়া ধারাভাষ্যকার মো: সাজিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কটিয়াদী প্রেসক্লাবের সভাপতি ও ভোরের ডাক সংবাদদাতা মো: আমিনুল ইসলাম, কটিয়াদী রিপোর্টাস ক্লাবের সভাপতি ও যুগান্তর প্রতিনিধি অধ্যক্ষ ফজলুল হক জোয়ারদার আলমগীর, কটিয়াদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি ব্রজ গোপাল বণিক, কটিয়াদী রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক ও মানবজমিন পত্রিকার প্রতিনিধি মো: রফিকুল হায়দার টিটু, মানবিক ডাক্তার প্রদীপ কুমার সাহা, নজরুল একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক নাট্যকার মো: বদিউজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান, সাবেক সহ-সভাপতি এ কে এম ফখরুল আলম।
এ সময় আরো বক্তব্য রাখেন, জর্ডান প্রবাসী সমাজসেবক মো: আসাদুজ্জামান আসাদ, আঞ্চলিক কবি শেখ নজরুল ইসলাম, উপজেলা শিক্ষক সমিতির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মো. জামাল উদ্দিন,কটিয়াদী রক্তদান সমিতির সমন্বায়ক বদরুল আলম নাঈম, চলচ্চিত্রকর্মী জিসান আজাদ, কটিয়াদী সমাচার পত্রিকার স্টাফ রির্পোটার সৌরভ আহমেদ সোহাগ, বিদ্যু মিয়াসহ অনেকেই।
ধ্রুব/জসিম/রঞ্জন

এই বিভাগের আরো সংবাদ