আজকের শিরোনাম :

হরিপুরে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলায় স্কুলছাত্র আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ নভেম্বর ২০২৩, ১৪:২৩

ঠাকুরগাঁওয়ের হরিপুরে পর্নোগ্রাফি ও ধর্ষণ মামলায় মোঃ সাগর (১৯) নামে এক স্কুলছাত্রকে আটক করেছে হরিপুর থানা পুলিশ।

আটককৃত সাগর হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের শিহিপুর গ্রামের করিমুল হকের ছেলে ও দেহট্র-বীরগড় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

ঘটনা ও পুলিশ সূত্রে জানা যায়, ১৯ নভেম্বর ২০২৩ রবিরার অনুমান দুপুর ১২.৩০ টার দিকে উপজেলার দামোল গ্রামের মোছাঃ সানু বেগমের (সারগের ফুফু) বাড়িতে ভিকটিম মৌসুমী (ছদ্মনাম) কে সুকৌশলে ডেকে নিয়ে যায়। এরপর সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে অশ্লীল ভিডিও চিত্র ধারণ করে ঘটনা সম্পর্কে কাউকে কিছু না বলতে নিষেধ করে। আর যদি ঘটনা সম্পর্কে কাউকে কিছু বলে দেয় তাহলে তার ফোনে ধারণ করা অশ্লীল ভিডিও ও ছবি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ছেড়ে দেওয়ার হুকমি দেয়।

ভিকটিম সেখান থেকে বাড়ি গিয়ে তার মা বাবাকে ঘটনার কথা বলে, পরে তার বাবা বাদী হয়ে হরিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

হরিপুর থানার অফিসার ইনচার্জ এবিএম ফিরোজ বলেন, বাদীর অভিযোগের প্রেক্ষিতে হরিপুর থানায়  ৯(১), ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ ও ৮ (১)/৮(২)/৮(৩) পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন-২০১২ ধারায় মামলা রজু করে মো: সাগরকে আটক করা হয় এবং তার কাছ থেকে একটি এন্ড্রয়েড ফোন উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত ফোনে ভিকটিমের অশ্লীল ছবি এবং ভিডিও বিদ্যমান রয়েছে।

সাগরকে সোমবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এবিএন/কবিরুল ইসলাম কবির/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ