আজকের শিরোনাম :

কালিয়াকৈরে আরও একটি বাসে আগুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ নভেম্বর ২০২৩, ১১:৪৪

বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা ৪৮ ঘণ্টার অবরোধের শেষ দিনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈরে আরও একটি বাসে আগুন দিয়েছে অবরোধকারীরা। এতে বাসের বেশিরভাগ অংশ পুড়ে গেছে।

উপজেলার সফিপুরে ইবনেসিনা কারখানার পাশে দাঁড় করিয়ে রাখা তাকওয়া পরিবহনের একটি যাত্রীবাহী মিনিবাসে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ভোর ৪টার দিকে অগ্নিসংযোগ করা হয়। তবে এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

ঘটনাস্থলের পাশে মার্কেটের নিরাপত্তাকর্মী শরিফুল ইসলাম জানান, তিনি মার্কেটের বারান্দায় বসে ছিলেন। আনুমানিক ভোর ৪টার দিকে দূর থেকে দেখতে পান কয়েকজন যুবক বাসটির পাশে দাঁড়িয়ে আছে। এর কিছু সময় পর বাসে দাউ দাউ করে আগুন জ্বলে উঠে। পরে আগুন নিভানোর চেষ্টা করলেও ততক্ষণে বাসটি পুড়ে যায়। এর আগে গেল মধ্যরাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজারে তাকওয়া পরিবহনের আরেকটি বাস জ্বালিয়ে দেয়া হয়। টঙ্গীতেও গতরাতে একটি চলন্ত পিক আপে আগুন দেয় অবরোধকারীরা।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান বলেন, দাঁড় করিয়ে রাখা বাসটিতে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে। ঘটনার সাথে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা কবে।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ