কটিয়াদীতে পুরস্কার বিতরণী ও শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ নভেম্বর ২০২৩, ১৮:৪৭ | আপডেট : ০৯ নভেম্বর ২০২৩, ১৮:৫৯

কিশোরগঞ্জের কটিয়াদীতে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত কুইজ ও প্রবন্ধ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী ও শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার বিকালে উপজেলা কমপ্লেক্স অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা পাবলিক লাইব্রেরির আয়োজনে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কটিয়াদী পৌরসভার মেয়র শওকত উসমান, কটিয়াদী সরকারি কলেজের অধ্যক্ষ আতাউর রহমান, কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদাত হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম মাস্টার, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারি জাহাঙ্গীর আকবর শাকিল। আয়োজক কমিটির সমন্বয়ক বদরুল আলম নাঈম জানান, প্রতিযোগিতায় উপজেলার স্কুল ও কলেজের  ৫ হাজার ২২৮ জন শিক্ষার্থী অংশ নেয়।

ধ্রুব দাস/জসিম/রঞ্জন

এই বিভাগের আরো সংবাদ