ডিমলায় সুবিধাভোগীদের সাথে সংসদ সদস্যের মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ নভেম্বর ২০২৩, ১১:১৪

নীলফামারীর ডিমলায় সরকারের সকল প্রকার সুবিধাভোগী ও জন সাধারণের সাথে স্থানীয় সংসদ সদস্যের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) শেষ বিকেল উপজেলার খালিশা চাপানী ইউনিয়ন পরিষদের আয়োজনে উক্ত ইউনিয়ন পরিষদ সংলগ্ন ডালিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এই সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

খালিশা চাপানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সহিদুজ্জামান সরকারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তামজিদার রহমান তামজিদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নিরেন্দ্র নাথ রায়, খালিশা চাপানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাফ হোসেন, ইউনিয়নটির সাবেক চেয়ারম্যান ইসমাইল হোসেন।
 
এ ছাড়াও ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সেলিমুর রহমানসহ সরকারের উপকারভোগীদের মধ্যে অনেকেই বক্তব্য দেন। সভায় সরকারের বিভিন্ন সুবিধাভোগী, জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ছাড়াও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

সভায় বর্তমান সরকারের বিভিন্ন পর্যায়ের উপকারভোগীরা বলেন হাসিনা সরকারের আমলে ভাতা করি দিছে, হামরা এলা মোবাইল ফোনের মাধ্যমে টাকা পাই। তাছাড়াও হামার এলাকাত বয়স্ক, বিধবা, স্বামী পরিত্যক্তা, প্রতিবন্ধী, মাতৃত্বকালীন ভাতা, রেশন কার্ড, টিসিবি কার্ড, বড় কার্ড সব সুবিধায় পায়।  

এবিএন/বাদশা সেকেন্দার ভুট্টো/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ