আজকের শিরোনাম :

সাদুল্লাপুরে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ অক্টোবর ২০২৩, ১০:২২

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় সজ্ঞিত (১৭)নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত সোমবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১টার সময় শয়ন ঘর থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। মৃত সজ্ঞিত উপজেলার দশলিয়া গ্রামের কবির মিস্ত্রির ছেলে। খবর পেয়ে ওই রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরুতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের লাশ থানায় নিয়ে যায়।

সজ্ঞিতের পরিবারের বরাত দিয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, সজ্ঞিত খুবই বদ মেজাজি ছিলেন। ঘটনার সময় সজ্ঞিতের বাবা মাসহ পরিবারের সকলেই বাড়ির পাশে কালীবাড়ি দূর্গা মন্দিরে আরতি দেখার জন্য যান। এরই মধ্যে সজ্ঞিত সকলের অগোচরে বাড়িতে এসে নিজের শয়ন ঘরের আঁড়ার সাথে গলায় ওঁড়না পিঁচিয়ে  আসত্মহত্যা করেন।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।পরেরদিন ময়না তদন্তের জন্য লাশ গাইবান্ধা আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। এ পর্যন্ত মৃত্যুর সঠিক কোন কারণ জানা যায়নি।

এপ্রসঙ্গে জানতে চাইলে মামলার তদন্তকারী কর্মকর্তা সাদুল্লাপুর থানার সাব ইন্সপেক্টর তাহসিন বলেন, মৃত সজ্ঞিতের মরদেহ তার শয়ন ঘরের ধর্নার সাথে ওঁড়না পেঁচানো ঝুলন্ত  অবস্থায় ছিল। এতে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সে আতœহত্যা করেছে। তবে এরমধ্যে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

এবিএন/মোঃ শহিদুল ইসলাম শাহিন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ