আজকের শিরোনাম :

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ অক্টোবর ২০২৩, ১৫:২০

পিরোজপুরের মঠবাড়িয়ায় চলন্ত মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে আরোহী মো. সবুজ গাজী (১৮) নামে এক কলেজছাত্রের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালের দিকে মঠবাড়িয়া-সাপলেজা সড়কের আমড়াগাছিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত সবুজ উপজেলার মানিকখালী গ্রামের মো. কবির গাজির ছেলে। সে স্থানীয় ডা. রুস্তম আলী ফরাজী কলেজের একদশ শ্রেণীর ছাত্র।

জানা গেছে, বৃহস্পতিবার সকালের দিকে কলেজ ছাত্র সবুজ বাড়ি থেকে নিজ শিক্ষা প্রতিষ্ঠানের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে যাচ্ছিল। মোটরসাইকেলটি সাপলেজা-মঠবাড়িয়া সড়কের আমড়াগাছিয়া নামক স্থানে পৌছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ছিটকে পার্শ্ববর্তী গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় কলেজছাত্র সবুজ ঘটনাস্থলেই নিহত হয়।

গ্রামবাসী ঘটনাস্থল হতে তাকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ওই কলেজছাত্রের লাশ হাসপাতাল হতে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। 

এবিএন/সৈয়দ বশির আহম্মেদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ