আজকের শিরোনাম :

তিতাসে ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ অক্টোবর ২০২৩, ১৩:০৯

কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। 

ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাতে হরিপুর চকের বাড়িতে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে রোববার সকালে উজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ.টি.এম.মোর্শেদ ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ ঘটনাস্থল পরিদর্শন করেন। 

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান বাবুল আহম্মেদ তার ফেসবুক আইডিতে একটি পোস্টে লিখেছেন শেষ পর্যন্ত ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয় ও গোডাউনে আগুন ধরিয়ে দিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা। আইনশৃঙ্খলা বাহিনী ও ইউনিয়নবাসীর একান্ত সহযোগিতা প্রত্যাশা করেছেন তিনি। বাবুল চেয়ারম্যান আরও বলেন, ইউনিয়নের যুবলীগ নেতা জহির হত্যা মামলায় আমাকে আসামি করার পর থেকেই বাদী পক্ষের লোকজন বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছে এবং আমাকে বাড়িতে আসতে দিচ্ছে না তারই জের ধরে আমার পরিষদের অস্থায়ী কার্যালয়ে রাতের আঁধারে আগুন লাগিয়ে দিয়েছে, আগুনের বিষয়টি আমি উপজলা পরিষদের চেয়ারম্যান পারভেজ সাহেবকে জানালে তিনি আমাকে খুব তীক্ষè ভাষায় কথা বলেন এবং এক পর্যায়ে বলেন ঘটনাটি নাটক বলেও মন্তব্য করেন, যা আমি ওনার কাছে থেকে আশা করিনি। আমি এর সঠিক বিচার চাই। 

এ বিষয়ে নিহত যুবলীগ নেতা জহির মোল্লার পিতা আবুল হোসেন মোল্লার নিকট জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমি এখন কিছু বলবো না, সময় হলে সব বলবো।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ঘটনা স্থল পরিদর্শনে এসে জেলা পরিষদ সদস্য মোহাম্মদ দেলোয়ার হোসেন পলাশ বলেন, আমি এমন ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সঠিক তদন্তের মাধ্যমে অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য আইনশৃঙ্খলা বাহিনী প্রতি জোর দাবি জানাচ্ছি। 

তিতাস থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, আমি রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখে আসছি, এখন অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নিব। 

এবিএন/কবির হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ