আজকের শিরোনাম :

তিতাসে ভারতীয় ১৫০ বস্তা চিনিসহ ট্রাক জব্দ, আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২৩, ১৮:৫৬

কুমিল্লার তিতাস উপজেলায় ভারতীয় ১৫০ বস্তা চিনিসহ ট্রাক জব্দ করাসহ ২ জনকে আটক করেছে তিতাস থানা পুলিশ। 

শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে হোমনা-গৌরীপুর সড়কের পশ্চিম পাশে তিতাস উপজেলার মোল্লা এল পি জি পাম্পের সামনে থেকে ১৫০ বস্তা চিনিভর্তি  ঢাকা মেট্রো -ন ১৯-৬৬৩৫ ট্রাকটি জব্দ করে এবং ২ জনকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

আটককৃতরা হলো ড্রাইভার মিরাজ মাতুব্বর(৪০) সে মাদারীপুর থানার থানতলী গ্রামের বাসিন্দা মতলব মাতুব্বর এর ছেলে ও হেলপার মো. রাজু (১৯)সে সাভার থানার জয়পাড়া রেডিও কলোনির বাসিন্দা মো.খোকন মিয়ার ছেলে। 

থানা পুলিশ সুত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক (এস আই)মাহমুদ সঙ্গীয় ফোর্স নিয়ে  ভারতীয় চিনি ভর্তি একটি ট্রাক জব্দ করাসহ ২ জনকে আটক করে। উপপরিদর্শক (এসআই) মাহমুদ বলেন গোপন সংবাদের ভিত্তিতে  ওসি কাঞ্চন কান্তি দাস স্যার এর নির্দেশনায় সঙ্গীয় ফোর্স নিয়ে মোল্লা  এল পি জি পাম্পের সামনে থেকে  ঢাকা মেট্রো-ন-১৯-৬৬৩৫  ট্রাকের গতিরোধ করে তল¬াশি চালিয়ে অবৈধ পন্থায় ভারতীয় চিনি ফ্রেস কোম্পানির ও ইগলু কোম্পানির ব্যাগ ভর্তি ১৫০ বস্তা চিনি জব্দ করাসহ দুইজনকে আটক করে থানায় নিয়ে আসি। 

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কান্তি দাস বলেন, অবৈধ ভাবে ভারত থেকে আনা ১৫০ বস্তা চিনিসহ একটি ট্রাক জব্দ করি এবং দুইজনকে আটক করেছি। এ ঘটনায় মামলা হয়েছে। 

এবিএন/কবির হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ