আজকের শিরোনাম :

পলাশবাড়ীতে শিশু বাইজিদ হত্যার আসামি গণধোলাইয়ে নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ অক্টোবর ২০২৩, ১৭:২৭

গাইবান্ধার পলাশবাড়ীতে চাঞ্চল্যকর শিশু বাইজিদ হত্যা মামলার মূলহোতা সেরেকুল ইসলাম (৫০) জনতার হাতে গণধোলাইয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহত সেরেকুর ইসলাম উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্ধা (বালুখোলা) গ্রামের মজিবর রহমানের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের ঘোড়াবান্ধা চৌরাস্তা বাজার মুকুলের হোটেলে বাইজিদ হত্যা মামলার মূলহোতা সেরেকুল ইসলাম অবস্থান করছিল। এমন খবর পেয়ে তালুক ঘোড়াবান্ধা (বালুখোলা) গ্রামের প্রায় ১ হাজারেরমত উত্তেজিত নারী-পুরুষ ঘোড়াবান্ধা চৌরাস্তা বাজারে উপস্থিত হয়ে ওই হোটেলের মধ্য হতে সেরেকুলকে টেনে-হেচড়ে করে। এ সময় যে যার মত কিলকুষি, লাথি-গুড়ি মারতে মারতে ঘটনাস্থলেই মৃত্যু নিশ্চিত করে মরদেহ ফেলে চলে যায়। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে সেরেকুল ইসলামকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক হাসপাতালে প্রেরণ করে। ঘটনাস্থলে উত্তেজিত জনতাকে পুলিশ ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ওইস্থানে শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করছে। 

পলাশবাড়ী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) দীবাকর অধিকারী জানান, সেরেকুলের মরদেহ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা প্রস্তুতি চলছিল জানা যায়।  

উল্লেখ্য;  ৪ বছরের শিশু বাইজিদ হত্যা মামলার মূলহোতা সেরেকুল ইসলাম জামিনে মুক্তি পেয়ে উপজেলার ঢোলভাঙ্গা এলাকায় বসবাস করে আসছিল। 

ওখান থেকে তাঁর জ্ঞাত-অজ্ঞাত সম্পদ বিক্রি করে তালুক ঘোড়াবান্ধা (বালুখোলা) গ্রামে পুনরায় বসত বাড়ী গড়তে বিভিন্ন ভাবে লোকজনসহ পায়তারা করে আসছিল। বিষয়টি বুঝতে পেয়ে গ্রামবাসী উত্তেজিত হয়ে তাকে গণধোলাই দিয়ে হত্যা করে। 

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ