আজকের শিরোনাম :

বিয়ের রাতেই আলোকসজ্জার বিদ্যুতে বরের মৃত্যু!

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০২৩, ১৭:০১

বিয়ে করে নববধূ নিয়ে বাড়িতে ফিরে নিজেই আলোকসজ্জার বাতি জ্বালান শাকিল হোসেন।
বিয়ে বাড়ির আনন্দ মুহূর্তেই রূপ নিলো বিষাদে। বিয়ে উপলক্ষে সাজানো আলোকসজ্জায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন বর।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাতে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার খারিজাগাতি মোল্লাপাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। নিহতের নাম শাকিল হোসেন। তিনি বাবা ও মার একমাত্র ছেলে। পেশায় চাল ব্যবসায়ী। তার বাবার নাম আবদুস সালাম।

বৃহস্পতিবার দুপুরে একই উপজেলার বিদিরপুর গ্রামের বুলবুল হোসেনের মেয়ের সঙ্গে শাকিলের বিয়ে হয়। শ্বশুরবাড়িতে পা রাখার পরই স্বামীকে হারিয়ে নির্বাক নববধূ। একমাত্র ছেলের বউকে বরণ করে নিতে যে মা অপেক্ষা করে ছিলেন কিংবা যেই কিশোরী বধূ তার রঙিন সংসারের স্বপ্নে বিভোর ছিলেন, মুহূর্তেই সব দুঃখে পরিণত হলো।

শুক্রবার (৬ অক্টোবর) বাদ জুমা নিহতের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

স্বজনরা জানান, দুপুরে কনের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর বিকেলে বরপক্ষ কনে নিয়ে আসে। সন্ধ্যার পর বর নিজেই বাড়িতে আলোকসজ্জার বাতিগুলো জ্বালিয়ে দেন। পরে রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হওয়ার সময় বারান্দার গ্রিলে হাত দেন শাকিল। এ সময় তিনি বিদ্যুতায়িত হয়ে পড়েন। আলোকসজ্জার বৈদ্যুতিক তার লিকেজ হয়ে বিদ্যুতায়িত হয়েছিল বাড়ির বারান্দার গ্রিল। শাকিলকে বিদ্যুতায়িত হয়ে পড়তে দেখে তার চাচা তাকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এরপর তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর রাতেই তার মরদেহ বাড়ি নিয়ে যাওয়া হয়।

শাকিলের মা জান্নাতুল মাওয়া বলেন, ‘আমার একটাই ছেলে। কত শখ করে তার বিয়ে দিলাম। ছেলে, ছেলের বউ বাড়িতে থাকবে। কত আনন্দ করব। আমার কিছুই থাকল না। ছোট মেয়েটাকে এখন কী করে সান্ত্বনা দিব আমি। এই মেয়েটার এখন কী হবে!’

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ