নাটোরে চলন্ত তেলবাহী ট্রেন থেকে ১৬ বগি বিচ্ছিন্ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ অক্টোবর ২০২৩, ১২:২৫

নাটোরের নলডাঙ্গায় চলন্ত ট্রেন থেকে ১৬ তেলবাহী বগি বিচ্ছিন্ন হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। পরে চালক ট্রেনটি থামিয়ে বিচ্ছিন্ন হওয়া বগিগুলো যুক্ত করেন। তবে বগিগুলোতে কোনো তেল ছিল না বলে জানান স্টেশন মাষ্টার।

রোববার (১ অক্টোবর) সন্ধ্যায় নলডাঙ্গা উপজেলার মাধনগর রেলস্টেশনের প্রায় এক কিলোমিটার দক্ষিণে এই ঘটনা ঘটে।

মাধনগর রেলস্টেশন মাস্টার মো. মমিন ইসলাম বিষয়টি জানিয়েছেন।

মাধনগর রেলস্টেশন সূত্রে জানা গেছে, রোববার ৩৩ বগি নিয়ে পার্বতীপুর থেকে খুলনাগামী এক তেলবাহী ট্রেন মাধনগর স্টেশনে থামে। এ সময় যাত্রীবাহী ট্রেন পারাপারের জন্য তেলবাহী ট্রেনটি দীর্ঘ সময় স্টেশনে দাঁড় করিয়ে রাখা হয়। পরে সন্ধ্যার পর তেলবাহী ট্রেনটি মাধনগর রেলস্টেশন থেকে ছেড়ে দেওয়া হয়। তেলবাহী ট্রেনটি প্রায় ১ কিলোমিটার পৌঁছালে হঠাৎ পেছন থেকে ১৬ বগি বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় রেললাইনের আশপাশে থাকা স্থানীয় লোকজন রেললাইনে উঠে আসেন। পরে চালক বুঝতে পেরে ট্রেনটি থামিয়ে পেছনে নিয়ে আসেন। বিচ্ছিন্ন হওয়া বগিগুলো যুক্ত করে আবার মাধনগর স্টেশনে নিয়ে আসেন। এর কিছু সময় পর তেলবাহী ট্রেনটি মাধনগর স্টেশন থেকে খুলনার উদ্দেশে ছেড়ে যায়।

মাধনগর রেলস্টেশন মাস্টার মো. মমিন ইসলাম জানান, তেলবাহী ট্রেনের মাঝে  ১৬ বগি বিচ্ছিন্ন হয়। তা সংযুক্ত করে তেলবাহী ট্রেনটি পুনরায় খুলনার উদ্দেশে ছেড়ে গেছে। এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ