আজকের শিরোনাম :

ময়মনসিংহে বাসচাপায় প্রাণ গেল অটোরিকশার ২ যাত্রীর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৩, ১৬:৩০

ময়মনসিংহের নান্দাইলে বাসচাপায় সাইফুল ইসলাম ও বৃষ্টি আক্তার নামের দুই অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

আজ মঙ্গলবার (২৯ আগস্ট) সকাল পৌনে ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের মুসল্লি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম নেত্রকোনার কেন্দুয়া উপজেলার ফতেপুর গ্রামের মৃত শাহাব উদ্দিনের ছেলে ও নান্দাইলের মুসুল্লি ইউনিয়নের চপই দাখিল মাদরাসার শিক্ষক ছিলেন। বৃষ্টি আক্তার নান্দাইল উপজেলার আচারগাঁও ইউনিয়নের ধরগাঁও গ্রামের মো. আব্দুর রাশিদের মেয়ে।

নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল সাইফুল ইসলামসহ ফতেপুর থেকে কয়েকজন যাত্রী নিয়ে অটোরিকশাটি মুসুল্লি বাসস্ট্যান্ডের দিকে আসছিল। বাসস্ট্যান্ড পৌঁছানোর আগেই বিপরীত দিক থেকে আসা একটি বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মাদরাসা শিক্ষক সাইফুল ইসলাম মারা যান। এঘটনায় বৃষ্টি আক্তারসহ আরও দুজন আহত হয়। পরে বৃষ্টি আক্তারকে গুরুতর আহত অবস্থায় প্রথমে কিশোরগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে বৃষ্টির অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দুপুরে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি মো. শফিউর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনার কবলিত গাড়িটি জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ