আজকের শিরোনাম :

রামুতে ডাকাতির শিকার দুই সিএনজি আরোহী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ জুলাই ২০২৩, ১৮:৪২

কক্সবাজারের রামুতে দুই সিএনজি আরোহী ডাকাতির শিকার হয়েছে। এসময় তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় ডাকাত দল।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দিবাগত রাত পৌনে ১২টার দিকে  রশিদ নগর- ভারুয়াখালী সড়কের ধলিরছরা এলাকায় এ ঘটনা ঘটে। 

ভারুয়াখালী ইউপির ৯নং ওয়ার্ড সদস্য মো:ফজলুল হক জানান, উপরোক্ত সময়ে সিএনজিযোগে বাড়ি ফেরার পথে উক্ত স্থানে পৌঁছামাত্রই মুখোশধারী সশস্ত্র ডাকাতদল গতিরোধ করে সিএনজিতে থাকা আরোহী কাজী রফিক উল্লাহ-পিতা হাফেজ আবু বক্কর, সাং চান্দুর পাড়া, ৫নং ওয়ার্ড, ভারয়াখালীর নগদ ১৬ হাজার টাকা, দুইটি দামী মোবাইল সেট ও একই এলাকার হাইস্কুলের দপ্তরি শহিদুল ইসলামের কাছে থাকা মোবাইল সেট ও নগদ টাকা ছিনিয়ে নেয়। ডাকাতির পরপরই ঘটনাস্থল এলাকার মেম্বার এবং রশিদ নগর ইউপি চেয়ারম্যানের মোবাইলে বারবার কল দিলেও মোবাইল রিসিভ করেনি।পরে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবগত করলে তিনি তড়িৎ পুলিশ দল পাঠাচ্ছেন বলে নিশ্চিত করেনডাকাতির শিকার কাজী রফিক।

এদিকে ভারুয়াখালী এবং রশিদ নগর ইউনিয়নের কিছু অংশ কক্সবাজার সদর থানা ও রামু থানা থেকে অতি দূরত্বে হওয়ায় সহজেই অপরাধ সংঘটন করে নিরাপদ চলে যেতে পারে অপরাধীরা। তাই জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে ভারুয়াখালীতে পুলিশ ফাঁড়ি স্থাপনের দাবি জানিয়েছেন ভারুয়াখালী  ইউপি সদস্য মো: ফজলুল হক। 

ডাকাতির বিষয়ে জানতে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসির) মোবাইলে কল দিলে রিসিভ না করাই বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এবিএন/আনোয়ার হোছাইন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ