আজকের শিরোনাম :

খাগড়াছড়ির দীঘিনালায় পুত্রকে ছুরিঘাতকারী বাবা আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০২৩, ১৩:৩৫ | আপডেট : ০৬ জুলাই ২০২৩, ১৩:৪০

খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালা উপজেলায় পুত্রকে ছুরিঘাতকারী ঘাতক বাবা মো: হানিফ (৫৪) কে আটক করেছে দীঘিনালা থানা পুলিশ।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলীর দিক-নির্দেশনায় পুলিশ পরিদর্শক(তদন্ত) মো: শরিফ এর নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই প্রেমানন্দ মন্ডলসহ দীঘিনালা থানা পুলিশের একটি টিম সূদুর সিলেট জেলার গোলাপগঞ্জ থানা এলাকা থেকে তথ্য-প্রযুক্তির মাধ্যমে উক্ত ঘাতক পিতাকে আটক করত বৃহস্পতিবার অপরাহ্নে থানা হেফাজতে গ্রহন করা হয়।

পুলিশ সূত্র জানায়, আটককৃত মো: হানিফের বিরুদ্ধে দীঘিনালা থানায় নিয়মিত খুন মামলা রয়েছে। মামলার পর থেকেই পলাতক থাকার পর সিলেটের গোলাপগঞ্জ থানা এলাকা থেকে তথ্য ও প্রযুক্তির সহায়তায় তাকে আটক করা হয়। আটককৃত হানিফ পলাতক থাকা কালীন সময়ে একাধিক মোবাইল ও সীম কার্ড পরিবর্তন করেছেন। আটককৃতকে দ্রুুত কোর্টে প্রেরণের কার্যক্রম চলমান রয়েছে বলেও জানায় পুলিশ সূত্রটি।  উল্লেখ্য, গত ২০শে মে রাত সাড়ে ১১টায় কবাখালী ইউনিয়নের হেডম্যান পাড়ার নকশী পল্লী রেস্টুরেন্ট সংলগ্ন এলাকায় শাহিন আলমকে তার পিতা মো: হানিফ ছুরিঘাত করে পালিয়ে যায়।

পরবর্তীতে আহত অবস্থায় মো: শাহিন আলমকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘ ১০দিন চিকিৎসার পর বাড়িতে নিয়ে আসা হলে পরে শাহিন আলম মারা যায়।

এবিএন/ চাইথোয়াই মারমা/জসিম/অসীম রায়
 

এই বিভাগের আরো সংবাদ