আজকের শিরোনাম :

রামগড়ে পিকআপের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুলাই ২০২৩, ১৪:৫৮

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড় উপজেলায় পিকআপের চাপায় পৃষ্ট হয়ে মোটরসাইকেল চালকের একজন নিহত হয়েছে। জেলার রামগড়ে পিকআপের চাপায় মোটরসাইকেল চালক মো: জাহিদুল ইসলাম(৩০) নামে এক যুবক নিহত হয়েছে। সোমবার (৩জুলাই) বেলা পৌনে ৪টায় এ দুর্ঘটনা ঘটে। 

সোমবার বিকেল দিকে রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের সংলগ্ন রামগড় ফেনী ঢাকা প্রধান সড়কে কনফিডেন্স সিমেন্ট কোম্পানীর একটি ট্রাক চট্র মেট্রো অ-১১-০৯৬৩ ও হোন্ডা ফেনী হ- ১১-৬০৮৬ সামনা-সামনি ধাক্কায় ঘটনাস্থলে চালক জাহিদের মৃত্যু হয়। 

পরে লাশটি উদ্ধার করে রামগড় হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন। নিহত জাহিদুল ইসলাম(৩০) রামগড় উপজেলার সোনাইআগা এলাকার মৃত মীর হোসেন এর ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানায়, সোমবার বেলা পৌনে ৪টার দিকে জাহিদ মোটরসাইকেল চালিয়ে সোনাইপুল যাওয়ার পথে রামগড় পৌরসভার উপকন্ঠে বারৈয়ারহাট সড়কের বিপরীত দিক থেকে আসা কনফিডেন্স সিমেন্ট কোম্পানীর একটি খালি পিকআপ(নম্বর চট্ট-মেট্রো অ-১১-০৯৬৩) তাকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে রামগড় থানার এসআই ফরহাদের নেতৃত্বে একটি টহল দল ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করে। পুলিশ নিহতের মোটরসাইকেল ও পিকআপটি থানা হেফাজতে নিয়েছে। তবে পিকআপ চালককে আটক করা সম্ভব হয় নি ।

রামগড় থানা পুলিশ সূত্রে জানা গেছে লাশটি উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্যে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং রামগড় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। 

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মিজানুর রহমান ঘটনা সত্যতা করে বলেন, ট্রাক ও মোটরসাইকেল রামগড় থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত ট্রাকচালক পলাতক রয়েছে। 

এবিএন/চাইথোয়াই মারমা/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ