খোকসায় ভ্যানচালককে গলা কেটে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০২৩, ১৯:০৮

কুষ্টিয়ার খোকসায় নাসিরুল (২৩) নামের এক ব্যাটারিচালিত পাখি ভ্যানচালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দিনগত রাত ১০টার পরে খোকসা পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের বাঁধ পাড়ায় পানি উন্নয়ন বোর্ডের গড়াই নদীর শহর রক্ষা বাঁধের মাথা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। মৃতদেহের পাশে ব্যাটারিচালিত একটি পাখি ভ্যান পড়ে থাকতে দেখা যায়।  

নিহত ব্যক্তিকে গলা কেটে হত্যা করা হয়েছে। পুলিশের ধারণা সঙ্গবদ্ধ চক্র পাখি ভ্যান চুরির উদ্দেশ্যে এই হত্যাকান্ড ঘটিয়েছে। নিহত নাসিরুল খোকসা পৌরসভার ৫নং ওয়ার্ডের জানিপুর পুরাতন বাজার এলাকার আব্দুল খালেকের ছেলে। এলাকাবাসী জানায়, নাসিরুল সিলেটে নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতেন। গত দুদিন আগে তিনি দেশে ফেরেন। সোমবার বিকেলে নিজের ব্যাটারিচালিত পাখি ভ্যান নিয়ে বের হয়ে আর বাড়ি ফেরিনি।  

স্থানীয়রা জানায়, রাত সাড়ে নয়টার দিকে একজন বোরকা পরা যাত্রী নিয়ে ওই পাখি ভ্যান চালককে বাঁধের মাথার দিকে যেতে দেখা যায়। এর কিছু সময় পর বোরকা পরা ব্যক্তি দ্রুত পায়ে আবার ফিরে যায়। এ সময় স্থানীয়দের সন্দেহ হলে তারা বোরকা পরা ব্যক্তিকে ধাওয়া করেও ধরতে পারেনি। পরে তার আবার ঘটনাস্থলে ফিরে এক ব্যক্তির রক্তাক্ত নিথর দেহ পরে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌছায় লাশ উদ্ধার করে।

বাঁধপাড়ার গৃহিনী নাদিয়া ও জোৎসনা জানান, বোরকা পরা ওই ব্যক্তির চলে যাওয়া দেখে বাঁধের লোক জনের সন্দেহ হয়। তারা পিছু নেয়। কিন্তু ধরতে পারেনি। ওই ব্যক্তিকে ধরতে পারলে হত্যার রহস্য জানা যেতো।  

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা হাবিবুল্লাহ জানায়, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে। হত্যাকারীদের গ্রেফতারের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

এবিএন/সুমন কুমার মন্ডল/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ