আজকের শিরোনাম :

রামগড় সীমান্তে অভিযান চালিয়ে ফেন্সিডিল জব্দ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুন ২০২৩, ১৬:৩৫

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড় উপজেলা সীমান্তে ৪৩ বিজিবি অভিযান চালিয়ে ফেন্সিডিল জব্দ করল। চট্টগ্রাম জেলার ভূজপুর থানার অন্তর্গত ফেনী নদীরকুল নামক স্থানে অভিযান চালিয়ে ৭৩টি বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবি এর রামগড় ব্যাটালিয়ন।

শনিবার (২৪ জুন দিবাগত রাত আনুমানিক সোয়া তিনটার দিকে এসব ফেন্সিডিল জব্দ করে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) সদস্যরা।

বিাজবি সূত্র জানায়, নিজস্ব গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর অধীনস্থ নলুয়াটিলা বিওপিতে কর্মরত হাবিলদার মো: মোবারক হোসেন এর নেতৃত্বে একটি টহল দল কর্তৃক চট্টগ্রাম জেলার ভূজপুর থানার অন্তর্গত ফেনী নদীরকুল নামক স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে মালিকবিহীন ৭৩টি বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করে বিজিবি টহল দল।

বিজিবি জানায়, জব্দকৃত ভারতীয় ফেন্সিডিল নিকটস্থ ভূজপুর থানায় সাধারণ ডায়েরিভুক্ত করে পরবর্তীতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

রামগড় ব্যাটালিয়ন অধিনায়ক লে: কর্নেল মো: আবু বক্কর সাইমুম ৭৩টি বোতল ভারতীয় ফেন্সিডিল জব্দ করার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ঈদকে সামনে রেখে সীমান্তে চোরাচালান প্রতিরোধে তৎপর রয়েছে বিজিবি সদস্যরা। যে কোন ধরনের সীমান্ত অপরাধ ঠেকাতে বিজিবির তৎপরতা অব্যাহত থাকবে।

এবিএন/চাইথোয়াই মারমা/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ