দাউদকান্দিতে দুস্থদের মধ্যে অর্থ ও সেলাই মেশিন বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জুন ২০২৩, ১৪:২৬

কুমিল্লার দাউদকান্দিতে অসহায়, দুস্থ ও প্রতিবন্ধীর মধ্যে ৩৭ জন অসহায়, দুস্থ ও প্রতিবন্ধীর মধ্যে নগদ অর্থ ও বাল্যবিয়ে  নিরোধকল্পে কিশোরীদের আত্মনির্ভরশীল করার জন্য ৩০ জন মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।

আজ সোমবার সকাল ১০টায়  উপজেলা পরিষদ মিলনায়তনের হলরুমে প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া দুস্থদের হাতে এসব তুলে দেন।

এ সময় মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া এমপি বলেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই। তাই বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। শেখ হাসিনার রাজনীতি গরীব দুঃখী মানুষের ভাগ্য পরিবর্তনের রাজনীতি প্রতি বছরই অসহায় এবং সুস্থদের সহযোগিতা করা হয়। এর ধারাবাহিকতায় এবারও নগদ অর্থ ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।  এ ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, দাউদকান্দি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, পৌর প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, উপজেলা নারী উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক ইয়াসমিন বেগম প্রমুখ।
সূত্র : বাসস

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ