আজকের শিরোনাম :

আক্কেলপুরে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুন ২০২৩, ১১:০১

জয়পুরহাটের আক্কেলপুরে এক শাড়িতে গলায় ফাঁস লাগানো স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। 

ঘটনাটি ঘটেছে উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের আলাদীপুর পশ্চিমপাড়া গ্রামে। নিহত স্বামীর নাম সোহেল রানা (৪০) ও স্ত্রী পারুল বিবি (৩৮)। তারা একই গ্রামের বাসিন্দা। 

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

শনিবার বেলা ১১টার সময় গলায় ফাঁস লাগানো নিহত পারুল বিবির বাবার বাড়ির একটি ঘর থেকে তাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। পরে পুলিশে খবর দেওয়া হয়। 

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত পারুল বিবি তার পূর্বের স্বামীর সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর বাবার বাড়িতে একাই থাকতেন। এ সময় একই গ্রামের বিবাহিত যুবক সোহেল রানার সঙ্গে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়। একপর্যায়ে তারা  গোপনে বিয়ে করেন। পরে ঘটনাটি এলাকায় জানাজানি হয়। তখন থেকেই পরিবারে অশান্তি বিরাজ করছিল। 

শনিবার বেলা ১১টার দিকে আয়শা সিদ্দিকা নামে স্থানীয় এক গৃহবধূ ওই বাড়িতে গরুর দুধ দিতে গিয়ে একটি ঘরের মধো স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে তিনি ঘটনাটি স্থানীয় লোকজনকে জানালে স্থানীয়রা ঘরের বাঁশের আড়ার সঙ্গে গলায় শাড়ি প্যাঁচানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয়। 

স্থানীয় বাসিন্দা গৃহবধূ আয়শা সিদ্দিকা বলেন, আমি প্রতিদিনের মতো পারুলের বাড়িতে দুধ দিতে যাই। ওই সময় কোনো সাড়াশব্দ না পেয়ে বাড়ির ভেতরে ঢুকি। এরপর একটি ঘরের মধ্য একই শাড়িতে ঝুলন্ত অবস্থায় দেখে বাইরে এসে লোকজনকে জানাই। পরে স্থানীয়রা গলায় প্যাঁচানো শাড়ি কেটে মরদেহ দুটি নামিয়ে আনে। 


স্থানীয় ইউপি সদস্য আবদুল খালেক বলেন, ‘শুনেছি তারা ৪-৫ মাস আগে বিয়ে করেছেন। তাদের কারও সঙ্গে বিবাদ ছিল না। ঠিক কি কারণে এমন কাজ করল এটা আমার জানা নেই।’ 

গোপীনাথপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাবিবুর রহমান বলেন, তাদের মধো পারিবারিক দ্বন্দ্ব থাকতে পারে। আর সে কারণেই তারা এক সঙ্গে আত্মহত্যা করতে পারে।’ 

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। বিস্তারিত পরে জানানো হবে।’

এবিএন/আতিউর রাব্বী তিয়াস/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ