সদরপুরে নানা প্রচারণার মধ্য দিয়ে সপ্তাহব্যাপী ভূমিসেবা সমাপ্ত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ মে ২০২৩, ১১:০২

স্মার্ট ভূমিসেবায় ভূমি মন্ত্রণালয় প্রতিপাদ্য বিষয়ে ফরিদপুরের সদরপুর উপজেলায় গত ২২ মে থেকে আজ ২৮ মে জনগণের মধ্যে সচেতনতামূলক নানা প্রচারণার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে ভূমিসেবা বিষয়ক বিভিন্ন দিক নিয়ে কুইজ প্রতিযোগিতার মধ্যদিয়ে ভূমিসেবা সপ্তাহের কার্যক্রম সমাপ্ত হয়েছে। 

গতকাল রোববার সকাল সাড়ে ১১টায় উপজেলা সম্মেলন কক্ষে উপজেলা ভূমি অফিস আয়োজিত অনুষ্ঠানে সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) তানিয়া আকতারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান মাহমুদ রাসেল। 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনা, ওসি তদন্ত মোঃ আনিছুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ জামসেদ আহম্মেদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু এহসান মিয়া, পল্লী উন্নয়ন কর্মকর্তা সমীর বৈদ্য, সাবেক প্রধান শিক্ষিকা রহিমা খাতুন, ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান, মোয়াজ্জেম হোসেন, মোঃ আসলাম বেপারী, গোলাম কাওসার, মুক্তিযোদ্ধা আঃ গাফফার মিয়াসহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধান, গণমাধ্যমকর্মী, ইউনিয়ন ভূমি কর্মকর্তা, সেবা গ্রহীতা ও নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, ভূমিসেবা সপ্তাহ উপলক্ষে উপজেলা ভূমি অফিস থেকে হতদরিদ্র ৫টি পরিবারের মাঝে দলিল হস্তান্তর করে অনলাইনে ই-নামজারি, দালাল প্রতারক থেকে সেবা প্রার্থীদের হয়রানি বিষয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ, জনসচেতনতামূলক মাইকিং করে উপজেলার ৯টি ইউনিয়নের বিভিন্ন পথপ্রান্তরে মাইকিং করে সহজভাবে ভূমিসেবা গ্রহণে অনুরোধ জানানো হয়।

এবিএন/মোঃ সাব্বির হাসান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ