সদরপুরে জেলা প্রশাসকের মতবিনিময় সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ মে ২০২৩, ১৮:৫৫

ফরিদপুরের সদরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে ফরিদপুর জেলা প্রশাসক মোঃ কামরুল আহ্সান তালুকদার(পিএএ) উপজেলার কর্মকর্তা,জনপ্রতিনিধি,বীর মুক্তিযোদ্ধা,সাংবাদিক,শিক্ষক ও সুশীল সমাজের প্রতিনিধিগনের সাথে মতবিবিনময় সভা করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেলের সভাপতিত্বে সদরপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় প্রধান অতিথি হিসাবে তিনি এ সভায় যোগদান করেন। তিনি বলেন, সদরপুরে মাদক,দুর্নীতি,মারামারিসহ অপরাধ মূলক বিষয়ে কাওকে ছাড় দেওয়া হবে না। জাতি গঠনে শিক্ষার উন্নয়নে শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করে আগামী প্রজম্ম কে গড়ে তুলতে হবে।

আসন্ন জাতীয় নির্বাচনের আগে সকল উন্নয়ন মূলক কাজ সমাপ্ত করার আহব্বান জানান। অপরদিকে উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা এবং কর্মচারীদের ই-নথি,ডি-নথি ও ন্যাশনাল পোর্র্টাল ফ্রেমওয়ার্ক আপডেট,মনিটরিং বিষয়ে সকাল সাড়ে ১০টায়  বেগম কাজী জেবুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ে আইসিটি কারিগরি বিষয়ে দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষন অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, একটি ইউনিয়ন পরিষদ সরকারের বাৎসরিক উন্নয়ন মূলক কাজের চিত্র অনলাইনে আপলোড করতে হবে। এছাড়াও তিনি উদ্যোক্তা সৃষ্টি করে কর্মসংস্থানের আহব্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, সদরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, অফিসার ইনচার্জ সুব্রত গেরাদার, ভাইস চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান জিনিয়া নাজনীন কল্পনাসহ উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগন।

এবিএন/মোঃ সাব্বির হাসান/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ