ক্ষেতলালে অটোরিকশা চোর চক্রের ৫ সদস্য গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মে ২০২৩, ১৩:১০

জয়পুরহাটের ক্ষেতলালে ব্যাটারি চালিত অটোরিকশা চোর চক্রের ৫ সদস্য এবং পৃথক মাদক অভিযানে নেশাজাতীয় মাদকদ্রব্য হেরোইনসহ ১ ও ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ১ জন। এমিলে পৃথক মামলায় মোট ৭ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা গেছে, গত ১৩ মে গভীর রাতে উপজেলার মাঝিয়াস্থল গ্রামের আব্দুল মোতালেবের নিজ বাড়ির আঙিনা থেকে তার একটি অটোরিকশা চুরি হয়। পরদিন সে ক্ষেতলাল থানায় একটি লিখিত অভিযোগ করলে অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গতকাল সোমবার রাতে এই চোর চক্রের ৫ সদস্যদের গ্রেফতার করতে সক্ষম হয় থানা পুলিশ। অভিযানে তাদের নিকট থেকে চুরি যাওয়া লাল রঙের অটোরিকশা উদ্ধার করা হয়।

অটোরিকশা চোর চক্রের গ্রেফতারকৃত সদস্যরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার দাদড়া এলাকার মুনছুর আলীর ছেলে আনোয়ার হোসেন (৪৫), একই উপজেলার ভিটি এলাকার আনোয়ার হোসেনের ছেলে মাসুম রানা (২৮), ক্ষেতলাল উপজেলার শালবন গ্রামের মোফাজ্জলের ছেলে মিঠু মন্ডল (৩০), একই গ্রামের বাবলুর ছেলে মিন্টু বাবু (৩৫) এবং সামছুলের ছেলে শাহিন (২৫)। অভিনব কায়দায় চক্রটি অটোরিকশা চুরি করে যন্ত্রাংশ আলাদা করে বিক্রি করতো।

পুলিশ আরো জানান, গতকাল সোমবার রাতে উপজেলার পৌর এলাকার বটতলী বাজারে হেরোইন বিক্রির সময় তিলাবদুল মধ্যপাড়ার মুনছুর আলী মন্ডলের ছেলে বাবু মন্ডলকে (৩১) ৬ গ্রাম হেরোইন এবং ভিন্ন এক অভিযানে পৌর এলাকার তিলাবদুল মধ্যপাড়া থেকে গোপন সংবাদের ভিত্তিতে ১৫০ পিস নেশাজাতীয় ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ জয়পুরহাট সদর উপজেলার কোমরগ্রামের মৃত ইব্রাহিম আকন্দের ছেলে এমরান হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজিবুল ইসলাম জানান, অটোরিকশা চুরির অভিযোগ পাওয়ার পর গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে মাত্র ২ দিনের মধ্যে ৫ সদস্যকে গ্রেফতার ও অটোরিকশাটি উদ্ধার করতে সক্ষম হই। সেই সাথে পৃথক অভিযান চালিয়ে মাদক মামলায় ২ জনকে গ্রেফতার করা হয়। তাদের নামে নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে। অটোরিকশা চোর চক্র ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতারকৃত ৭ জনকেই মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

এবিএন/মিজানুর রহমান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ