খোকসায় ৪ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগ গ্রেপ্তার ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২৩, ১৮:২১

কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ইউপির সিংঘরিয়া গ্রামের শাহজাহান মোল্লার পুত্র সাকিব মোল্লার (১৯) বিরুদ্ধে একই গ্রামের ৪ বছরের এক শিশু পুত্রকে বলাৎকার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে উপজেলার শিমুলিয়া ইউপির সিংঘরিয়া গ্রামের শাহজাহান মোল্লার বাড়িতে। এ ঘটনায় অভিযুক্ত সাকিব মোল্লাকে গ্রেপ্তার করেছে খোকসা থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন খোকসা থানা অফিসার ইনচার্জ মোস্তফা হাবিবুল্লাহ।


খোকসা থানা ও ভুক্তভোগি শিশুটির পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার সিংঘরিয়া গ্রামের আব্দুল লতিফের শিশু পুত্র সামিউল (৪) বুধবার (৩ মে) বাড়ি পাশে খেলা করছিল। এ সময় প্রতিবেশি শাহজাহান মোল্লার পুত্র সাকিব মোল্লা (১৯) মোবাইলে কার্টুন দেখানোর কথা বলে সাকিবের বাড়িতে তার নিজের ঘরে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকায় সাকিব তার নিজের ঘরের দরজা বন্ধ করে সামিউলের জিন্সের প্যন্ট খুলে বলাৎকার করে। দীর্ঘ সময় ছেলেকে দেখতে না পেয়ে আব্দুল লতিফের স্ত্রী ছেলেকে খুঁজতে শাহজাহানের বাড়িতে গেলে ছেলে সামিউলেল কান্নার শব্দ পায়। এ সময় অভিযুক্ত  সাকিব দরজা খুলে পালিয়ে যায়। পরবর্তীতে লতিফের স্ত্রী ছেলেকে সাকিব মোল্লার বিছানার কাছ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে। এঘটনায় ভুক্তভোগি শিশুটির পিতা আব্দুল লতিফ বাদী হয়ে খোকসা থানায় মামলা দয়ের করলে খোকসা থানা পুলিশ বুধবার দিবাগত গভীর রাতে রাজবাড়ী জেলার পাংশা উপজেলার গোপালপুর এলাকা থেকে অভিযুক্ত সাকিব মোল্লা (১৯) কে গ্রেপ্তার করেছে।


খোকসা থানা অফিসার ইনচার্জ মোস্তফা হাবিবুল্লাহ বলেন, এ ব্যপারে থানায় মামলা হয়েছে। মামলা নং-১ তাং ০৪/০৫/২৩ খ্রি.। মামলার আসামী সাকিব মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে।  

এবিএন/সুমন কুমার মন্ডল/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ