তাহিরপুরে মসজিদ নির্মাণে ১০ লক্ষ টাকা দিলেন ৩ সমাজসেবক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ এপ্রিল ২০২৩, ১৩:০৭

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের বিন্নাকুলি বাজার মসজিদের উন্নয়ন কাজে ১০ লক্ষ টাকা অনুদান দিয়েছেন দৈনিক সুনামকণ্ঠ’র স¤পাদকমন্ডলীর সভাপতি, সমাজসেবক মো. জিয়াউল হক, বালিজুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসেন ও জেলা শ্রমিক লীগ সভাপতি সেলিম আহমেদ। 

গতকাল শুক্রবার জুম্মার নামাজ শেষে মসজিদ কমিটির নেতৃবৃন্দের কাছে ১০ লাখ টাকার চেক তুলে দেন তরুণ সমাজসেবক ও সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিম আহমেদ। 

এ সময় উপস্থিত ছিলেন বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন, লাউরেড়গড় আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবু সুফিয়ান, মসজিদ কমিটির সভাপতি ফুলবক্স মিয়া, বাজার মসজিদের ইমাম মাওলানা মো. বশির, জহুর মিয়া, মো. আজির রহমান, দুলাল মিয়া, লিয়াকত মিয়াসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। মসজিদ কমিটি জহুর মিয়া মিয়া জানান, মসজিদের ছাদ ঢালাইয়ে চেয়ারম্যান নিজাম উদ্দিন চার লক্ষাধিক টাকা দিয়েছেন। এছাড়াও তিনি সার্বিকভাবে সহযোগিতা করছেন। আজ দশ লাখ টাকার দিয়েছেন তিন সমাজসেবক মো. জিয়াউল হক, আজাদ হোসেন ও সেলিম আহমেদ। এতে করে মসজিদ নির্মাণের কাজ দ্রুত শেষ করতে পারব। 

জেলা শ্রমিক লীগের সভাপতি ও সুনামগঞ্জ-১ আসনে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী সেলিম আহমেদ জানান, বিশিষ্ট সমাজসেবক জিয়াউল হক, আজাদ হোসেনসহ আমাদের ওয়াদা ছিল মসজিদের নির্মাণ ও উন্নয়ন কাজে পাশে থাকার। আমরা আমাদের কথা রেখেছি। মসজিদ নির্মাণে আজ ১০ লক্ষ টাকা কমিটির কাছে তুলে দিয়েছি।

এবিএন/অরুন চক্রবর্তী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ