ফুলছড়িতে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৫৩

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার দক্ষিণ বুড়াইল গ্রামের ধান চাল ব্যবসায়ী সোলায়মান হোসেনের (৫৪)  নিখোঁজের আটদিন পর তার লাশ উদ্ধার করা হয় বগুড়ার আদমদীঘি এলাকায়। গত ৩ ফেব্রুয়ারি সোলায়মান ফজরের নামাজ পড়তে ভোরে বাড়ি থেকে বেরিয়ে পার্শ্ববর্তী কল্যাবেড় জামে মসজিদের উদ্দেশ্যে যান। তার পর থেকে কোন সন্ধান মিলছিল না। পরদিন ৪ ফেব্রুয়ারি ফুলছড়ি থানায় সোলায়মানের ছোট ভাই আব্দুর রউফ একটি জিডি করা হয়। 

গতকাল শনিবার দুপুরে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী জানান, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে সান্তাহার জিআরপি পুলিশ মুঠো ফোনে তাকে জানিয়েছেন শুক্রবার দিবাগত রাতে বগুড়ার আদমদীঘি এলাকায় রেলে কাটা পড়া এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর দেয়া তথ্য ও বর্ণনার ভিত্তিতে ধারণা করা হচ্ছিল লাশটি নিখোঁজ ব্যবসায়ি সোলায়মানের হতে পারে। পরে বিকেল ৩টার দিকে নিহতের স্বজনরা ঘটনাস্থলে পৌঁছে লাশটি নিখোঁজ সোলায়মানের বলে শনাক্ত করেন। 

সোলায়মানের পরিবারের পক্ষ থেকে জানায়, নিখোজের পর বিভিন্ন সময়ে মোবাইল ফোনে সোলায়মানের পরিবারের কাছে চাঁদা দাবি করে আসছিল অপহরণকারীরা। 

পরে এলাকাবাসী এই ঘটনায় অক্ষত অবস্থায় সোলায়মানকে ফিরে পেতে গত বৃহস্পতিবার দুপুরে ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরের সামনের রাস্তায় বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করে পরিবার স্বজন ও স্থানীয়রা। 

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ