ক্ষেতলালে বাড়ি থেকে গৃহবধূ নিখোঁজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জানুয়ারি ২০২৩, ১৬:০৮

ক্ষেতলাল উপজেলার দামগড় গ্রামের মোকছেদ আলীর মেয়ে পারভিন আক্তার মুনি (২২) নামে এক গৃহবধূ স্বামীর বাড়ী থেকে নিখোঁজের অভিযোগ পাওয়া গেছে। গত ২১ জানুয়ারি রাত ৮টায় জয়পুরহাট সদর উপজেলার বানিয়া পাড়া গ্রামে স্বামীর বাড়ী থেকে এ নিখোঁজের ঘটনা ঘটে।

গৃহবধূর বাবা মোকছেদ  জানান, আমার মেয়ে পারভিন আক্তারকে ৭ বছর আগে জয়পুরহাট সদর উপজেলার বানিয়া পাড়া  গ্রামের ফেজু মোস্তাকিমের ছেলে সামীম (৩৫) এর সংঙ্গে বিয়ে দেয়। তাদের একটি পুত্র সন্তান হয়। গত ২১ জানুয়ারি আমার এক নিকট আত্মীয় আমাকে জানায়, আপনার মেয়ে পারভিন  কাউকে  না জানিয়ে স্বামীর বাড়ী  থেকে  বের হয়ে গেছেন। এ কথা শুনে সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে মেয়েকে না পেয়ে গত ২২জানুয়ারী জয়পুরহাট সদর থানায় জিডি করেছি। ২৬ জানুয়ারি আমি ও আমার পরিবারের লোকসহ  জামায় সামীমের বাড়ীতে গেলে আমাদের উপস্থিত টেরপেয় তার পরিবারের লোকজন সবাই বাড়ীতে তালা লাগিয়ে পালিয়ে যায়। আমার ধারণা মেয়েকে খুন বা গুম করা হয়েছে।

এ বিষয়ে সদর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, নিখোঁজের বিষয়ে একটি জিডি হয়েছে। এসআই জিয়াউর রহমান জিডির তদন্ত করছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/মিজানুর রহমান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ