আজকের শিরোনাম :

পলাশবাড়ীতে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন হুইপ গিনি এমপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ আগস্ট ২০২২, ১১:৫৪

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউনিয়নের ফকিরহাট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ম্যুরাল উদ্বোধন উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি। 

রোববার (১৪ আগস্ট) দুপুরে ফকিরহাট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মাহেনুর ফজিলাতুননেছা সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অত্র কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ ফজলুল হক খন্দকার, সহকারী অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম, সদর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ হাসান শাওন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আসিফ সরকার ও উপজেলা জাতীয় শ্রমিকলীগ নেতা মাহমুদুজ্জামান প্রান্তসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছেন। তাঁর স্মৃতি সংরক্ষণ এবং নতুন প্রজন্মের কাছে অবদান তুলে ধরার লক্ষ্যেই এ ম্যুরাল গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু নেই কিন্তু তাঁর দর্শন ও আদর্শকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নশীল হিসেবে আরো এগিয়ে যাবে। 

এবিএন/আরিফ উদ্দিন/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ