আজকের শিরোনাম :

বিএনপি নারীদেরকে অন্ধকারে ছুঁড়ে দিয়েছিল : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৪০

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেছেন, ২০০১ সালে ক্ষমতায় এসে বিএনপি-জামাত রাজশাহীকে সন্ত্রাস-জঙ্গিবাদের জনপদে পরিণত করেছিল। তৎকালীন সরকার নারী উন্নয়নকে বাধাগ্রস্ত করতে ১৯৯৭ সালে আওয়ামী লীগ সরকারের সময় প্রণীত নারী উন্নয়ন নীতি বাতিল করে নারীদেরকে অন্ধকারে ছুঁড়ে দিয়েছিল। তিনি বলেন, বর্তমান সরকার ক্ষমতায় এসে জঙ্গি-সন্ত্রাস নির্মূল করে রাজশাহীকে শান্তির জনপদ হিসেবে গড়ে তুলেছে।

প্রতিমন্ত্রী আজ রাজশাহীর পবা উপজেলা পরিষদ মিলনায়তনে রাজশাহী জেলা মহিলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক ও প্রতিমন্ত্রী ইন্দিরা বর্তমান সরকারকে নারীবান্ধব উল্লেখ করে বলেন, নারীদের উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এ সরকারই জাতীয় সংসদে সংরক্ষিত নারীদের আসন বাড়িয়ে ৫০টি করেছে।

পরে প্রতিমন্ত্রী রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাজশাহী মহানগর মহিলা আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। এর আগে তিনি রাজশাহী শিশু একাডেমি মিলনায়তনে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে পোশাক ও শিক্ষা উপকরণ বিতরণ করেন।
 

এবিএন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ