নোয়াখালীতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৭:৫৬

নোয়াখালীর হাতিয়া ও সুবর্ণচর উপজেলায় পুকুরের পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত হাতিয়ার নবীপুর গ্রাম ও সুবর্ণচরের পূর্ব চরবাটা গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া শিশুরা হলো হাতিয়া উপজেলার হরণি ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড নবীপুর গ্রামের জাকের হোসেনের মেয়ে আছিয়া আক্তার ও  একই গ্রামের মো. সোহেলের ছেলে মুনতাহা এবং সুবর্ণচর উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের আকবর হোসেনের ছেলে মুজাহিদুল ইসলাম।

মারা যাওয়া আছিয়া ও মুনতাহার স্বজন আরাফাত হোসেন বলেন, তিন ভাই-বোনের মধ্যে শিশু আছিয়া ছিল সবার ছোট এবং প্রবাসী সোহেলের একমাত্র মেয়ে মুনতাহা। আজ সকালে  বাড়ির অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা করার সময় আছিয়া খাতুন ও মুনতাহা আক্তার নিখোঁজ হয়। তাদের সবাই মিলে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পুকুরে লাশ ভেসে থাকতে দেখে। পরে তাদের উদ্ধার করে চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে সুবর্ণচরে মারা যাওয়া শিশু মুজাহিদের মামা আরিফ হোসেন বলেন, মুজাহিদুল ইসলাম আমার বোনের একমাত্র ছেলে। আজ সকাল থেকে বাড়ির অন্য শিশুদের সঙ্গে ঘরের বাইরে খেলাধুলা করছিল সে। তার মাসহ পরিবারের সবাই ঘরের কাজে ব্যস্ত ছিল। এর মধ্যে কোনো একসময় সে বাড়ির পাশের পুকুরে পড়ে ডুবে যায়। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর একপর্যায়ে পুকুরে তার লাশ ভাসতে দেখা যায়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিসান আহমেদ ও চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তারা বলেন, মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। কোনো ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ