আজকের শিরোনাম :

ঝিনাইদহে ৬ বছরের শিশু ধর্ষণের শিকার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ জুন ২০১৮, ১৭:১২

ঝিনাইদহ, ০৯ জুন, এবিনিউজ: ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলা কাপাশহাটি গ্রামে ৬ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে।  ঘটনার পর ধর্ষক একই গ্রামের আইয়ুব আলীর ছেলে আসিফকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।  বর্তমানে নির্যাতিতা শিশুটিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।  গতকাল শুক্রবার বিকেলে হরিণাকুন্ডু উপজেলার কাপাশহাটিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নির্যাতিতার মা জানান, গতকাল শুক্রবার বিকেলে কাঠাল খাওয়ানোর লোভ দেখিয়ে ওই শিশুকে বাড়ি নিয়ে যায় আসিফ।  পরে পাশের ঠাকুরবাড়ি বাশবাগানে নিয়ে চোখ বেধে শিশুটিকে নির্যাতন করে পালিয়ে যায়।  শিশুটি বাড়ি ফিরে এসে অসুস্থ হয়ে পড়ছে রাতে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

ঝিনাইদহ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: অপুর্ব কুমার সাহা বলেন, রাতে ধর্ষণের কেস নিয়ে একটি শিশু হাসপাতালে ভর্তি হয়েছে। তার ডাক্তারি পরীক্ষা করা হবে।  রিপোর্ট  এলে বিস্তারিত বলা যাবে।

ঝিনাইদহের সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) তারেক আল মেহেদি বলেন, নির্যাতনের শিকার শিশুটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।  ঘটনার সত্যতা পেয়েছি।  নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এবিএন/যবনিকা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ