আজকের শিরোনাম :

লড়াই করে হারলো পাঞ্জাব

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১২ মে ২০১৮, ২১:০৪

ঢাকা, ১২ মে, এবিনিউজ : কিংস ইলেভেন পাঞ্জাব লড়াই করেনি তা বলা যাবে না। ক্রিস গেইলের ব্যর্থতার দিনেও লড়াই করেছে প্রীতি জিনতার দলটি। তবে কলকাতা নাইট রাইডার্সের ছুঁড়ে দেয়া ২৪৫ রানের পাহাড় ডিঙ্গাতে পারেনি পাঞ্জাব। ৩১ রানে হেরে যায় রবিচন্দ্রন অশ্বিনের নেতৃত্বাধীন দলটি।
 
শনিবার কলকাতার ইডেন গার্ডেনে টসে হেরে আগে ব্যাট করে সুনিল নারিন এবং দিনেশ কার্তিকের ব্যাটে ভর করে ২৪৫ রানের পাহাড় গড়ে কলকাতা। এই রান সংগ্রহ করার মধ্য দিয়ে আইপিএলের চলতি ১১তম আসরের দলীয় সর্বোচ্চ স্কোর করে ইতিহাস গড়ে কলকাতা।

টার্গেট তাড়া করতে নেমে ২১৪ রান সংগ্রহ করে পাঞ্জাব। দলের হয়ে ২৬ বলে ৬৬ রান করেন লোকেশ রাহুল। ২২ বলে ৪৫ রান করেন অধিনায়ক অশ্বিন। ২০ বলে ৩৪ রান করেন অ্যারন ফিঞ্চ। ২১ রানে ফেরেন ওপেনার ক্রিস গেইল।

এর আগে ব্যাট করে ৬ উইকেটে ২৪৫ রানের পাহাড় গড়ে কলকাতা। দলকে রানের চূড়ায় ওঠাতে ৩৬ বলে চার ছক্কায় এবং নয় চারের সাহায্যে ৭৫ রান করেন ওপেনার সুনিল নারিন।

২৩ বলে তিন ছক্কা এবং পাঁচ বাউন্ডারিতে ৫০ রান করেন কার্তিক। ১৪ বলে ৩১ রান করেন আন্দ্রে রাসেল। ১৭ বলে ২৭ রান আসে ওপেনার ক্রিস লিনের ব্যাট থেকে। এছাড়া ২৪ রান করেন রবিন উথাপ্পা।

কলকাতা : ২০ ওভারে ২৪৫/৬ (নারিন ৭৫, কার্তিক ৫০, রাসেল ৩১, ক্রিস লিন ২৭, উথাপ্পা ২৪)।

পাঞ্জাব : ২০ ওভারে ২১৪/৮ (রাহুল ৬৬, অশ্বিন ৪৫, ফিঞ্চ ৩৪; রাসেল ৩/৪১)।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ