আজকের শিরোনাম :

লা লিগায় রাতে মাঠে নামছে বার্সা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০২০, ১৬:১২

লা লিগায় রাতে কাতালান ডার্বি। ন্যুক্যাম্পে খেলতে আসবে বার্সার লোকাল রাইভাল এসপানিওল। ম্যাচ শুরু হবে রাত ২টায়। রাত সাড়ে বারটায় দুই ম্যাচ; মুখোমুখি হবে গেতাফে-ভিয়ারিয়াল ও রিয়াল বেতিস-ওসাসুনা। লিগে বাকি চার ম্যাচ, রিয়ালের চেয়ে পিছিয়ে চার পয়েন্ট কাতালান ডার্বির আগে বার্সেলোনার হিসেবটা এখানে।

টেবিলের তলানির দল এসপানিওলের বিপক্ষে বার্সার হোম ম্যাচ নিয়ে তেমন কোন উত্তেজনা থাকার কথা নয় লা লিগা ফ্যানদের; বার্সার হিসেবটা টেবিল টপার রিয়ালের সাথে; এসপানিওলের বিপক্ষে তিন পয়েন্ট কনফার্ম করতে কনফিডেন্ট বার্সেলোনা।

ইনজুরি লিস্ট খুব একটা ছোট নয় বার্সেলোনার, এই মৌসুমে আর খেলা হচ্ছে না উসমান দেম্বেলের; ফ্রাঙ্কি দো জং, স্যামুয়েল উমতিতিও ইনজুরিতে।

জানুয়ারিতে আর্নেস্তো ভালভার্দেকে সরিয়ে কোকে সেতিয়েনকে দেয়া হয়েছে কোচের দায়িত্ব; লিগ শিরোপা হাতছাড়া হলে চাকরি নিয়ে না টানাটানি না হয় সেতিয়েনের। এসব নিয়ে ভাবছেন না কোচ; শিষ্যদের পারফরমেন্সে খুশি তিনি। এখনই শিরোপার আশাও ছাড়াতে নারাজ সেতিয়েন। সানডে ম্যাচে ভিয়ারিয়ালের বিপেক্ষ  ৪-১ গোলের আউটস্ট্যান্ডিং জয়ে শিষ্যদের ওপর সেতিয়েনের ভরসা পোক্ত হয়েছে আরো।

এসপানিওলের লড়াইটা নিজেদের টিকে থাকার। বার্সেলোনাতে হারাতে পারলে অবনমন থেকে বেচে যাওয়ার সুযোগ থাকছে দলটার। অন্যথা রেলিগেটেড হয়ে যেতে হবে সেগুনদা ডিবিশনে।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ