আজকের শিরোনাম :

ফুটবল মাঠে সাকিবের নামে স্লোগান ভক্তদের

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ নভেম্বর ২০১৯, ০১:০৭

জুয়াড়িদের কাছ থেকে তিন দফায় ম্যাচ পাতানোর প্রস্তাব পাওয়ার পর তা গোপন করার অপরাধে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ওপর দুই বছরের নিষেধাজ্ঞা জারি করেছে আইসিসি। তবে দোষ স্বীকার করে নেয়ায় এক বছরের শাস্তি স্থগিত থাকবে। তবে সাকিবের এ নিষেধাজ্ঞা তার ভক্তরা মেনে নিতে পারছেন না। প্রতিবাদ চলছে দেশের বিভিন্ন জায়গায়।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৩১ অক্টোবর) চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের ফাইনালের চট্টগ্রাম আবাহনী ও তেরেঙ্গানু এফসির খেলা দেখতে গিয়েও ‘সাকিব, সাকিব’ স্লোগানে মাঠ গরম করেছেন সাকিব ভক্তরা।

এদিন ফাইনালে ৩৫ হাজার ধারণ ক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামে তিল পরিমাণ জায়গা খালি ছিল না। খেলা চলাকালে ও খেলা শেষে মাঠ ছেড়ে যাওয়ার সময় বিপুল দর্শক ‘সাকিব, সাকিব’ স্লোগান তুলে চারপাশ মাতিয়ে তোলে। গলা ছেড়ে একযোগে স্লোগান দিতে দিতে তারা ভালোবাসা জানায় কিংবদন্তী সাকিব আল হাসানকে।

এদিকে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হতে পারেনি চট্টগ্রাম আবাহনী। তাদের ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মালয়েশিয়ান ক্লাব তেরেঙ্গানু।

ম্যাচের ১৫ থেকে ২০- এই ৬ মিনিটের একটা ঝড় বইয়ে দিয়ে ম্যাচটা নিজেদের করে নেয় তেরেঙ্গানু ফুটবল ক্লাব। ১৬ মিনিটে হাকিম ও ২০ মিনিটে আলিয়াস গোল করে ২-০ ব্যবধানে এগিয়ে দেন অতিথি দলটিকে।

দুর্দান্ত হয়েছিল চট্টগ্রাম আবাহনীর দ্বিতীয়ার্ধের শুরুটা। ৪৮ মিনিটেই স্বাগতিকরা ব্যবধান ২-১ করে লুকার গোলে। এর পর লুকা একাধিক সুযোগ পেয়েও গোল পাননি। শেষ পর্যন্ত ২-১ গোলে হেরেই মাঠ ছেড়েছে চট্টগ্রাম আবাহনী।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ