আজকের শিরোনাম :

মাশরাফি দলকে পেছনের দিকে টানছেন: হগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০১৯, ১৭:৩৮

বিশ্বকাপে মাশরাফির পারফর্মান্স নিয়ে চারদিকে বহু সমালোচনা। সাবেক হওয়া অনেক বিদেশি ক্রিকেটারই তাকে শুলে চড়াচ্ছেন। তাদের সঙ্গে এবার যোগ দিলেন অস্ট্রেলিয়ার সাবেক তারকা ক্রিকেটার ব্র্যাড হগ। টুইটারে এক পোস্টে তিনি দাবি করেছেন, মাশরাফি বাংলাদেশ দলকে পেছন দিক থেকে টেনে ধরছেন।

বৃহস্পতিবার (২১ জুন) নটিংহামে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪৮ রানে হেরে গেছে বাংলাদেশ। ওই ম্যাচ শুরুর আগে নিজের ভেরিফাইড টুইটারে পোস্ট করা একটি ভিডিওতে ম্যাচের আগে দুই দলের জন্যই কিছু পরামর্শ দিতে গিয়ে হগ এমন মন্তব্য করেন।

তিনি বলেন, 'সবাই দারুণভাবে শেষ করতে চায়, সবাই দুর্দান্তভাবে শেষ করতে চায়। কিন্তু আপনি শুধু বাংলাদেশ দলকে পেছনে টেনে ধরছেন যেটা কোনো ক্রীড়াবিদসুলভ আচরণ না। তাই দলে তরুণদের নিন, প্লিজ।'

এছাড়াও তিনি দলের পেস আক্রমণে রুবেল হোসেনকে নেওয়ার আহ্বানও জানিয়েছিলেন।

ব্র্যাড হগের আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু করা হয়েছিল ১৯৯৬ সালে। ২০০৮ সালে ওয়ানডে এবং টেস্ট ম্যাচ থেকে তিনি অবসর নেন। আর ২০১৪ সালে টি-টোয়েন্টি থেকে বিদায় নেন তিনি। বোলিংয়ে ওয়ানডেতে ১২৩ ম্যাচে ১৫৬টি উইকেট, ৭টি টেস্টে ১৩ ইনিংসে ১৭ উইকেট এবং ১৫টি টি-টোয়েন্টি ম্যাচে ৭টি উইকেট লাভ করেন। অন্যদিকে ওয়ানডেতে ব্যাটিং-এ ২০.২৫ গড়ে মোট ৭৯০ রান আর ৭ টেস্টে ১০ ইনিংসে মোট ১৮৬ রান করেন তিনি। টি-টোয়েন্টিতে ১৫ ম্যাচে ৪টি ইনিংসে হগের সংগ্রহ মোট ৫৫ রান।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ