আজকের শিরোনাম :

আগামীকাল ভোরে কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুন ২০১৯, ১৮:৪৩

ব্রাজিল-বলিভিয়ার ম্যাচ দিয়ে পর্দা উঠেছে কোপা আমেরিকার ৪৬তম আসর। উদ্বোধনী ম্যাচে বলিভিয়াকে ৩-০তে হারিয়ে কোপা মিশন শুরু করেছে ব্রাজিল। তৃতীয় ম্যাচে কলম্বিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা।

শনিবার (১৫ জুন) সালভাদরে বাংলাদেশ সময় ভোর ৪টায় (স্থানীয় সময় রাত ১১টা) মুখোমুখি হবে আর্জেন্টিনা-কলম্বিয়া। এই ম্যাচের আগে কোপাতে দুইবার মুখোমুখি হয় দুই দল। দুই ম্যাচই ছিল গোল শূন্য ড্র। তবে শেষ তিন বারের সাক্ষাতে দুই ম্যাচ জিতে আর্জেন্টিনা আর বাকি ম্যাচটি ড্র হয়।

টুর্নামেন্টে প্রথম ম্যাচে জয়ের ব্যাপারে আশাবাদী আর্জেন্টাইন কোচ লিওনেল স্কলানি। তাই তো কলাম্বিয়ার বিপক্ষে নিজেদের সম্ভাব্য একাদশ ফাঁস করলেন তিনি। 

ম্যাচের একদিন আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে স্কলানি বলেন, আগামীকালের ম্যাচটির অধিনায়ক লিওনেল মেসিই থাকছেন। দলের আক্রমণের নেতৃত্বেও দেখা যাবে তাকে। স্ট্রাইকার হিসেবে ম্যাচের শুরুতেই সার্জিও আগুয়েরোকে নামাতে দেখা যাবে। যথারীতি আগুয়েরোকে এসিস্ট করবেন মেসি।

কলাম্বিয়ার বিপক্ষে ৪-৪-২ ফরমেশনে খেলবে আর্জেন্টিনা বলে নিশ্চিত করেছেন স্কলানি। মিডফিল্ড থেকে মেসি ও আগুয়েরোকে বল সরবরাহ করবেন অ্যানহেল ডি মারিয়া, জিওভানি লো সেলসো, গুইদো রদ্রিগেজ। ডিফেন্সিভ মিডফিল্ডারের ভূমিকায় লিও পারেদেসকে দেখা যাবে।

আর্জেন্টাইন শিবিরে রক্ষণভাগে থাকছেন - নিকোলাস টাগলিয়াফিকো, নিকোলাস ওটামেন্ডি, জার্মান পেজ্জেলা ও রেঞ্জো সারাভিয়া। আর গোলরক্ষক হিসাবে যথারীতি দেখা যাবে ফ্রাঙ্কো আরমানিকে। 

দ্বিতীয়ার্ধে মাঠে নামানো হতে পারে পাওলো দিবালা, রদ্রিগো ডি পল ও লাউতারো মার্টিনেজদের।

আর্জেন্টিনার একাদশ :  লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, ডি মারিয়া, জিওভানি লো সেলসো, গুইদো রদ্রিগেজ, লিও পারেদেস, নিকোলাস টাগলিয়াফিকো, নিকোলাস ওটামেন্ডি, জার্মান পেজ্জেলা, রেঞ্জো সারাভিয়া ও ফ্রাঙ্কো আরমানি। 

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ